এরকম দুর্দান্ত ম্যাচ জেতার পর কী বললেন নাইট ক্যাপ্টেন গম্ভীর?

দশম আইপিএলে এর থেকে ভালো শুরুর কথা সম্ভাবত কোনও নাইট রাইডার্স সমর্থক স্বপ্নেও ভাবতে পারেননি। ১৮৩ রান তাড়া করতে নেমে, ম্যাচ জেতা ১০ উইকেটে! সেটাও কিনা ৩১ বল বাকি থাকতে এবং বিপক্ষের ঘরের মাঠে গিয়ে! নাইট ক্যাপ্টেন গৌতম গম্ভীর তো অপরাজিত ৭৬ রানের ইনিংস খেলেছেনই। কিন্তু গুজরাট যে হেলায় উড়ে গিয়েছে, তার সবথেকে বড় কারণ, ক্রিস লিনের বিধ্বংসী ব্যাটিং। মাত্র ৪১ বলে খেলেছেন অপরাজিত ৯৩ রানের ঝোড়ো ইনিংস। যাতে ছিল আটটি বিশাল ছক্কা এবং ছ'টা চার।

Updated By: Apr 8, 2017, 01:46 PM IST
এরকম দুর্দান্ত ম্যাচ জেতার পর কী বললেন নাইট ক্যাপ্টেন গম্ভীর?

ওয়েব ডেস্ক: দশম আইপিএলে এর থেকে ভালো শুরুর কথা সম্ভাবত কোনও নাইট রাইডার্স সমর্থক স্বপ্নেও ভাবতে পারেননি। ১৮৩ রান তাড়া করতে নেমে, ম্যাচ জেতা ১০ উইকেটে! সেটাও কিনা ৩১ বল বাকি থাকতে এবং বিপক্ষের ঘরের মাঠে গিয়ে! নাইট ক্যাপ্টেন গৌতম গম্ভীর তো অপরাজিত ৭৬ রানের ইনিংস খেলেছেনই। কিন্তু গুজরাট যে হেলায় উড়ে গিয়েছে, তার সবথেকে বড় কারণ, ক্রিস লিনের বিধ্বংসী ব্যাটিং। মাত্র ৪১ বলে খেলেছেন অপরাজিত ৯৩ রানের ঝোড়ো ইনিংস। যাতে ছিল আটটি বিশাল ছক্কা এবং ছ'টা চার।

আরও পড়ুন জয় দিয়ে ডেভিস কাপ অভিযান শুরু করল ভারত

ম্যাচ শেষে লিনের ব্যাটিংয়ের প্রশংসায় পঞ্চমুখ নাইট ক্যাপ্টেন গৌতম গম্ভীর। তিনি বলেছেন, 'লিন যেভাবে ব্যাটিং করেছে, তাতে এই মুহূর্তে ও বিশ্বের যেকোনও ফাস্ট বোলারকে হেলায় উড়িয়ে দেবে।' গম্ভীর অবশ্য শুধু লিনের ব্যাটিংয়ের প্রশংসা করেই থেমে থাকেননি। আলাদা করে প্রশংসা করেছেন দলের বোলারদেরও। গম্ভীর বলেছেন, 'রাজকোটের পিচে অবলীলায় ২০০ ওঠার কথা। সেই পিচেও যে আমাদের বোলাররা গুজরাটের শক্তিশালী ব্যাটিং লাইন আপকে মাত্র ১৮৩ রানে বেঁধে রেখেছে, তার জন্য ওদের প্রশংসা করতেই হবে।'

আরও পড়ুন  আইপিএলে বিধি ভঙ্গ করলেন মহেন্দ্র সিং ধোনি

.