Kiara র মনেও ঝড় তুলেছেন Neeraj! সোনার ছেলেকে 'বিশ্বের ক্রাশ' বলছেন বলি সুন্দরী

নীরজকে অনেকেই 'জাতীয় ক্রাশ' বলে আখ্যা দিয়েছেন। 

Updated By: Aug 21, 2021, 02:37 PM IST
Kiara র মনেও ঝড় তুলেছেন Neeraj! সোনার ছেলেকে 'বিশ্বের ক্রাশ' বলছেন বলি সুন্দরী

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর থেকে শুধু নীরজ চোপড়ার (Neeraj Chopra) কৃতিত্বই আলোচিত হচ্ছে না, তাঁর সুদর্শন চেহারাও ঝড় তুলে দিয়েছে মহিলাদের মনে। টুইটারে 'সেক্সি অ্যান্ড স্যাসি'র মতো শব্দবন্ধ ঘুরে ফিরে আসছে। বছর তেইশের নীরজকে 'মোস্ট এলিজেবল ব্যাচেলর'-এর তকমা না দেওয়া গেলেও তিনি যে এই মুহূর্তে কাঙ্খিত ব্যাচেলর তা নিঃসন্দেহে বলাই যায়। 

আরও পড়ুন: Neeraj Chopra: গোলাপ হাতে নীরজের সামনে উদ্দাম নাচ! সমালোচনায় বিদ্ধ RJ Malishka

নীরজকে অনেকেই 'জাতীয় ক্রাশ' বলে আখ্যা দিয়েছেন। তবে আরেক ধাপ এগিয়েই নিজের মুগ্ধতা প্রকাশ করলেন কিয়ারা আদবাণী (Kiara Advani)। দেশেরই নয়, নীরজকে 'বিশ্বের ক্রাশ' বলেই আখ্যা দিয়েছেন কিয়ারা। সম্প্রতি 'শেরশাহ' (Shershaah) ছবির প্রমোশনে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও কিয়ারা উপস্থিত ছিলেন এক অনুষ্ঠানে। নীরজের সোনা জয়ের প্রসঙ্গে সিদ্ধার্থ বলেন, "নীরজই আমাদের আসল শেরশাহ। যে দেশকে গর্বিত করেছে।" কিয়ারা জানান, "আমার মনে হয় নীরজ শুধু দেশেরই নয়, এই মুহূর্তে গোটা বিশ্বের ক্রাশ।"

মরোণোত্তর পরমবীর চক্র পদকে সম্মানিত তরুণ ভারতীয় সেনা ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক ‘শেরশাহ’ মুক্তি পেয়েছে আমাজন প্রাইম ভিডিওতে। বিক্রমের চরিত্রে সিদ্ধার্থ ও বিক্রমের স্ত্রী ডিম্পল চিমার চরিত্র কিয়ারার অভিনয় ওটিটি প্ল্যাটফর্মের দর্শকদের মন জয় করে নিয়েছে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)