Neeraj Chopra: গোলাপ হাতে নীরজের সামনে উদ্দাম নাচ! সমালোচনায় বিদ্ধ RJ Malishka

কী করলেন মলিষ্কা ওরফে 'মুম্বইকি রানি'?   

Updated By: Aug 20, 2021, 07:11 PM IST
Neeraj Chopra: গোলাপ হাতে নীরজের সামনে উদ্দাম নাচ! সমালোচনায় বিদ্ধ RJ Malishka

নিজস্ব প্রতিবেদন: বিতর্কে রেড এফএম খ্যাত (Red FM) জনপ্রিয় রেডিও জকি মলিষ্কা মেনডোনসা (Malishka Mendonsa)। তাঁর কৃতকর্মের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠে যাচ্ছে। কী করলেন মলিষ্কা ওরফে 'মুম্বইকি রানি'? 

জুম কলে দেশের সোনা জয়ী অ্যাথলিট নীরজ চোপড়ার (Neeraj Chopra) ইন্টারভিউ নিয়েছিলেন মলিষ্কা। ল্যাপটপের স্ক্রিনে নীরজের মুখ ফুটে উঠতেই মলিষ্কা তাঁর কয়েক জন সখীকে নিয়ে স্টুডিওর মধ্যে গান গাইতে গাইতে উদ্দাম নাচ শুরু করে দেন। মলিষ্কার হাতে ছিল গোলাপ ও ঠোঁটে ছিল বিখ্যাত রোম্যান্টিক গান 'উড়ে যব যব জুলফে তেরি'! এই ভিডিয়ো মলিষ্কা নিজের টুইটারে পোস্ট করেন। প্রায় ৬ লাখের ওপর মানুষ এই ভিডিয়ো দেখেছেন।

আরও পড়ুন: Lovlina Borgohain: দীর্ঘদিন পর মায়ের হাতের রান্না! বাড়িতে পঞ্চব্যঞ্জনে মজে লভলিনা

টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) জ্যাভলিন ছুড়ে দেশকে সোনা এনে দেন নীরজ। অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান। ১৩ বছর পর ফের নীরজ সেই নজির গড়েছেন। তাঁর সঙ্গে এমন আচরণ মেনে নিতে পারেননি নেটিজেনরা। মলিষ্কাকে ধুয়ে দেন তাঁরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.