ইউরো কাপে সোনার বুট জেতার দৌড়ে পাঁচ ফুটবলার

ইউরো কাপে সোনার বুট জেতার দৌড়ে পাঁচ ফুটবলার। তারকা স্ট্রাইকারদের পেছনে ফেলে এই মুহুর্তে সোনার বুট জেতার সবচেয়ে বড় দাবিদার ফ্রান্সের স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। চার গোল করে সবার আগে রয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের এই স্ট্রাইকার। তিন গোল করে তার পরেই আছেন ফ্রান্সের ইপর দুই ফুটবলার  অলিভার জিরুড আর দিমিত্রি পায়েত।

Updated By: Jul 4, 2016, 05:01 PM IST
ইউরো কাপে সোনার বুট জেতার দৌড়ে পাঁচ ফুটবলার

ওয়েব ডেস্ক: ইউরো কাপে সোনার বুট জেতার দৌড়ে পাঁচ ফুটবলার। তারকা স্ট্রাইকারদের পেছনে ফেলে এই মুহুর্তে সোনার বুট জেতার সবচেয়ে বড় দাবিদার ফ্রান্সের স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। চার গোল করে সবার আগে রয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের এই স্ট্রাইকার। তিন গোল করে তার পরেই আছেন ফ্রান্সের ইপর দুই ফুটবলার  অলিভার জিরুড আর দিমিত্রি পায়েত।

আরও পড়ুন  শুধু লেখা নয়, বৃষ্টির রাতে শুনুন এক অন্য FM

দুজনই তিনটে করে গোল করেছেন। গোল্ডেন বুটের দৌড়ে ফ্রান্সের এই তিন ফুটবলারকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে তৈরি ওয়েলসের গ্যারেথ বেল আর পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়ালের এই দুই তারকা ফুটবলার যথাক্রমে তিনটে আর দুটো গোল করেছেন। সেমিফাইনালে গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকার সবার ওপরে থাকা গ্রেইজম্যানকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার সুযোগ থাকছে রোনাল্ডো-বেলের সামনে।

আরও পড়ুন  বাংলাদেশে জঙ্গি হানার পর সেখানে খেলা নিয়ে অনিশ্চয়তা এই দলটির!