Graeme Smith ধন্যবাদ জানালেন Sourav Ganguly-কে! কিন্তু কেন?

ভারতীয় ক্রিকেট বোর্ডের এই আচরণে মোহিত গ্রেম স্মিথ।

Updated By: Jan 24, 2022, 02:44 PM IST
Graeme Smith ধন্যবাদ জানালেন Sourav Ganguly-কে! কিন্তু কেন?
স্মিথ ধন্য়বাদ জানালেন সৌরভকে

নিজস্ব প্রতিবেদন: গতবছর নভেম্বরে দক্ষিণ আফ্রিকায় (South Africa) সন্ধান মিলেছিল নতুন প্রজাতির করোনাভাইরাস (COVID-19) ওমিক্রন (Omicron)। করোনাতঙ্কে বিরাট কোহলিদের নেলসন ম্যান্ডেলার দেশে পূর্ণাঙ্গ সফর নিয়ে আশঙ্কার কালো মেঘ জমেছিল এক সময়। তবুও ভারত সফর বাতিল করেনি বিসিসিআই (BCCI)। ওমিক্রন আবহে তিন ম্য়াচের টেস্ট ও সমসংখ্যক ওয়ানডে ম্যাচের সিরিজ খেলে এল টিম ইন্ডিয়া। শুধু চারটি টি-২০ ম্যাচ হয়নি সিরিজে। 

এই কঠিন সময়ে বিসিসিআই যে দায়বদ্ধতা দেখিয়েছে, তাতে মোহিত দক্ষিণ আফ্রিকা ডিরেক্ট অফ ক্রিকেট গ্রেম স্মিথ (Graeme Smith)। টুইট করে তিনি ভূয়সী প্রশংসা করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের। প্রাক্তন কিংবদন্তি প্রোটিয়া ক্য়াপ্টেন ধন্য়বাদ জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও বিসিসিআই সচিব জয় শাহকে (Jay Shah)। স্মিথ লেখেন, "বিসিসিআই, জয় শাহ ও সৌরভ গঙ্গোপাধ্যায়কে বিরাট ধন্য়বাদ জানাই আমাদের ওপর এই আস্থা রাখার জন্য়। আমরা নিরাপদ ও সফল একটা ট্যুর করে দেখাতে পেরেছি। এই অনিশ্চিত সময় আমাদেরকে দেওয়া প্রতিশ্রুতি রাখার জন্য় ধন্যবাদ। একটা দৃষ্টান্ত স্থাপন করে দিয়েছে ভারতীয় ক্রিকেট। যে পথে বাকিরা হাঁটতে পারে।"

আরও পড়ুন: ICC Awards: ব্য়াট শাসনে বর্ষসেরা Joe Root, Babar Azam, Mohammad Rizwan

করোনার ধাক্কায় বিগত দুই বছর দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড অর্থনৈতিক ভাবে বিরাট ক্ষতিরই সম্মুখীন হয়েছে। এর আগে এই অতিমারির আবহে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া স্মিথের দেশে সফর বাতিল করেছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন ক্রিকেট বোর্ড কথা দিয়ে কথা রেখেছে। ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ হওয়ায় অর্থনৈতিক ভাবেও অক্সিজেন পেয়েছে রামধনু দেশ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.