ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের জন্য মাঠে নামবেন নেইমাররা

ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের জন্য মাঠে নামবেন নেইমার,হামেস রডরিগেজরা। ব্রাজিল ফুটবল ফেডারেশনের উদ্যোগে প্রদর্শণী  ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল ও কলম্বিয়া। জানুয়ারির তৃতীয় সপ্তাহে কোনও একটা সময় এই ফ্রেন্ডলি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর চ্যারিটি ম্যাচ থেকে পাওয়া অর্থ তুলে দেওয়া হবে ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের পরিবারের হাতে। সব ক্লাবের সঙ্গে কথা বলে এই ধরণের ম্যাচের আয়োজন করেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। যাতে সব তারকা এই চ্যারিটি ম্যাচটি খেলতে পারে।

Updated By: Dec 6, 2016, 09:15 PM IST
ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের জন্য মাঠে নামবেন নেইমাররা

ওয়েব ডেস্ক: ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের জন্য মাঠে নামবেন নেইমার,হামেস রডরিগেজরা। ব্রাজিল ফুটবল ফেডারেশনের উদ্যোগে প্রদর্শণী  ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল ও কলম্বিয়া। জানুয়ারির তৃতীয় সপ্তাহে কোনও একটা সময় এই ফ্রেন্ডলি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর চ্যারিটি ম্যাচ থেকে পাওয়া অর্থ তুলে দেওয়া হবে ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের পরিবারের হাতে। সব ক্লাবের সঙ্গে কথা বলে এই ধরণের ম্যাচের আয়োজন করেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। যাতে সব তারকা এই চ্যারিটি ম্যাচটি খেলতে পারে।

আরও পড়ুন- টেস্ট সিরিজ হয়তো শেষ ঋদ্ধির

এদিকে ক্যাপেকয়েন্স ক্লাবের  হাতে তুলে দেওয়া হল ২০১৬-র সুদামেরিকানা ট্রফি। তবে এই ট্রফি হাতে তোলার জন্য থাকলেন না ব্রাজিলের এই ক্লাবের কোনও ফুটবলার। ট্রফি হাতে ছবি তুললেন ক্যাপেকয়েন্স ক্লাবের এক কর্তা। গত সপ্তাহে এই সুদামেরিকানা কাপ খেলতে কলম্বিয়া যাচ্ছিল ব্রাজিলের দল ক্যাপেকোয়েন্স। কিন্তু মর্মান্তিক বিমান দুর্ঘটনায় কার্যত অস্তিত্বই শেষ হয়ে যায় ক্যাপেকোয়েন্স দলের। ঘটনার পর দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশনকে সুদামেরিকানা ট্রফি ক্যাপেকোয়েন্স ক্লাবকে দেওয়ার আবেদন করে কলম্বিয়া। দেখুন, স্পোর্টস চব্বিশ রাত সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ঘন্টায়।

আরও পড়ুন- ধোনির অবসর প্রসঙ্গে সচিন কী বললেন শুনেছেন

.