GT vs CSK, IPL 2022: দলে এলেন Wriddhiman Saha, কেন সরলেন Hardik Pandya? জানতে পড়ুন

আইপিএল-এ এখনও পর্যন্ত ১৩৩টি ম্যাচ খেলেছেন ঋদ্ধি। ২২১০ রান করেছেন তিনি। একটি শতরান এবং আটটি অর্ধশতরান করেছেন 'সুপারম্যান'।   

Updated By: Apr 17, 2022, 08:27 PM IST
GT vs CSK, IPL 2022: দলে এলেন Wriddhiman Saha, কেন সরলেন Hardik Pandya? জানতে পড়ুন
চোটের জন্য খেলছেন না হার্দিক পান্ডিয়া। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: রবিবার আইপিএল-এর (IPL 2022) জোড়া ম্যাচে একই ছবি। চোটের জন্য এ বার মাঠে নামতে পারলেন না হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ফলে তাঁর জায়গায় চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে অধিনায়কত্ব করছেন রাশিদ খান (Rashid Khan)। এ দিকে হার্দিক মাঠে নামতে না পারার জন্য এই মরশুমে প্রথমবার ম্যাচ খেলার সুযোগ পেলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। তাও আবার পাঁচটি ম্যাচ ডাগ আউটে বসে থাকার পর মাঠে নামলেন বঙ্গ উইকেটকিপার। প্রথম ম্যাচে চোটের জন্য খেলতে পারেননি ময়ঙ্ক আগরওয়াল। তাঁর জায়গায় পঞ্জাব কিংসকে নেতৃত্ব দিয়েছিলেন শিখর ধাওয়ান। 

টস করতে এসে রাশিদ খান বলেন, "হার্দিকের কুঁচকিতে চোট রয়েছে। তাই ওকে এই ম্যাচে খেলানো হচ্ছে না। ও বিশ্রাম নেবে এবং আশা করছি, পরের ম্যাচেই ফিট হয়ে দবের সঙ্গে যোগ দেবে।" এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘এই দায়িত্ব পেয়ে আমি খুব উত্তেজিত। এটা এক ধরনের স্বপ্ন পূরণ আমার কাছে। তাই আমি যতটা পারি শিখতে চাই এবং ১০০ শতাংশ দিতে চাই। ম্যাথু ওয়েডও খেলছে না। ঋদ্ধিমান সাহা রয়েছে একাদশে। হার্দিক অনুপস্থিত থাকায় এটা শুধু ভারসাম্য রক্ষা করা।" 

Wriddhiman Saha

গত ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কুঁচকিতে চোট পেয়েছিলেন হার্দিক। এবং সেইজন্য মহেন্দ্র সিং ধোনি-রবীন্দ্র জাদেজার চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে পাওয়া গেল না। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে জিতিয়েছিলেন অস্ট্রেলিয়ার ওয়েড। তবে গুজরাতের হয়ে একেবারেই নিজেকে মেলে ধরতে পারেননি। পাঁচ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ৬৮ রান। গ্লাভস হাতেও আহামরি কিছু করে দেখাতে পারেননি। তাই শেষ পর্যন্ত পাপালিকে খেলাতে বাধ্য হল গুজরাত। 

আইপিএল-এ এখনও পর্যন্ত ১৩৩টি ম্যাচ খেলেছেন ঋদ্ধি। ২২১০ রান করেছেন তিনি। একটি শতরান এবং আটটি অর্ধশতরান করেছেন 'সুপারম্যান'। এ বার পুরানো দল চেন্নাইয়ের বিরুদ্ধে পাপালি কেমন পারফরম্যান্স করেন সেটাই দেখার। 

আরও পড়ুন: IPL 2022, SRH vs PBKS: Umran-এর আগুনে বলে, Markram, Pooran-এর ব্যাটে Punjab-কে সাত উইকেটে হারাল Sunrisers Hyderabad

আরও পড়ুন: Umran Malik, IPL 2022: ২০তম ওভারে মেডেন, চার উইকেট নিয়ে কী বললেন 'শ্রীনগর এক্সপ্রেস'?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.