চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন গুজরাট লায়ন্সের ব্রেন্ডন ম্যাককালাম

দশম আইপিএলটা একেবারেই ভালো গেল না গুজরাট লায়ন্সের। এখনও তিনটে ম্যাচ বাকি। কিন্তু আর প্লে অফে খেলার সূযোগ নেই সুরেশ রায়নার দলের। শেষ কটা ম্যাচ তাই সুরেশ রায়নার দলের কাছে সম্মাণরক্ষার ম্যাচ। এই অবস্থায় গুজরাট লায়ন্সের জন্য ফের খারাপ খবর। হ্যামস্ট্রিয়ে চোট লাগায় বাকি আইপিএল থেকে ছিটকে গেলেন গুজরাট লায়ন্সের কিউয়ি ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম। তাই এই মুহূর্তে গুজরাটের হাতে থাকল কেবল চারজন বিদেশি ক্রিকেটার। এই চারজন হলেন ডোয়েন স্মিথ, জেমস ফকনার, অ্যারঞ্চ ফিঞ্চ এবং চিরাগ সূরি।

Updated By: May 6, 2017, 01:25 PM IST
 চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন গুজরাট লায়ন্সের ব্রেন্ডন ম্যাককালাম

ওয়েব ডেস্ক: দশম আইপিএলটা একেবারেই ভালো গেল না গুজরাট লায়ন্সের। এখনও তিনটে ম্যাচ বাকি। কিন্তু আর প্লে অফে খেলার সূযোগ নেই সুরেশ রায়নার দলের। শেষ কটা ম্যাচ তাই সুরেশ রায়নার দলের কাছে সম্মাণরক্ষার ম্যাচ। এই অবস্থায় গুজরাট লায়ন্সের জন্য ফের খারাপ খবর। হ্যামস্ট্রিয়ে চোট লাগায় বাকি আইপিএল থেকে ছিটকে গেলেন গুজরাট লায়ন্সের কিউয়ি ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম। তাই এই মুহূর্তে গুজরাটের হাতে থাকল কেবল চারজন বিদেশি ক্রিকেটার। এই চারজন হলেন ডোয়েন স্মিথ, জেমস ফকনার, অ্যারঞ্চ ফিঞ্চ এবং চিরাগ সূরি।

আরও পড়ুন রিশব পন্থকে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রাখার দাবি আকাশ চোপড়ার

ভারত ছেড়ে দেশে ফিরে যাওয়ার আগে স্বভাবতই একটু আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন প্রাক্তন কিউয়ি অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। তিনি বলেছেন, 'হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছি। আগামী তিন থেকে চার সপ্তাহ কাটাতে হবে মাঠের বাইরে। এই ক'দিন দারুণ গেল। গুজরাট লায়ন্সের সমস্ত সমর্থককে ধন্যবাদ। ধন্যবাদ আমার সতীর্থ এবং গুজরাট লায়ন্সের কোচিং স্টাফদেরও। গুজরাটে গত দুবছরের অভিজ্ঞতা দারুণ ছিল। আগামী দিনে এই বন্ধুত্ব আরও গভীর হবে।'

আরও পড়ুন  আয়ারল্যান্ড সফরে গিয়ে প্রথম একদিনের ম্যাচেই বড় জয় পেল ইংল্যান্ড

.