Hardik Pandya-Rashid Khan: গুজরাতের দুই সুপারস্টার টি-২০ ইতিহাসের সামনে

রশিদ খান তাঁর টি-২০ কেরিয়ারে এখনও পর্যন্ত ৪৪৬টি উইকেট নিয়েছেন। আর চারটি উইকেট নিলেই তাঁর ঝুলিতে চলে আসবে ৪৫০টি উইকেট। হার্দিকের দলের হয়ে এখনও পর্যন্ত এই মরশুমে রশিদ নিয়েছেন ১১টি উইকেট।

Updated By: May 10, 2022, 07:12 PM IST
Hardik Pandya-Rashid Khan: গুজরাতের দুই সুপারস্টার টি-২০ ইতিহাসের সামনে
ইতিহাসের সামনে রশিদ-হার্দিক

নিজস্ব প্রতিবেদন: পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্য়াসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium, Pune) মঙ্গলবার মুখোমুখি লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) ও গুজরাত টাইটান্স (Gujarat Titans)। আর এই ম্য়াচে অনন্য টি-২০ ইতিহাসের সামনে গুজরাতের দুই সুপারস্টার- হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও রশিদ খান (Rashid Khan)। 

দেখে নেওয়া যাক দলের অধিনায়ক ও আফগান অলরাউন্ডার কী করতে পারেন! রশিদ খান তাঁর টি-২০ কেরিয়ারে এখনও পর্যন্ত ৪৪৬টি উইকেট নিয়েছেন। আর চারটি উইকেট নিলেই তাঁর ঝুলিতে চলে আসবে ৪৫০টি উইকেট। হার্দিকের দলের হয়ে এখনও পর্যন্ত এই মরশুমে রশিদ নিয়েছেন ১১টি উইকেট। আইপিএলে ৮৭ ম্য়াচ খেলে তাঁর ঝুলিতে আছে ১০৪টি উইকেট। আফগান স্পিনার রশিদ ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo) ও ইমরান তাহিরের (Imran Tahir) পর বিশ্বের তৃতীয় ক্রিকেটার হিসাবে ৪৫০ উইকেট নেওয়ার নজির গড়বেন।

অন্যদিকে গুজরাত অধিপতি হার্দিক দাঁড়িয়ে রয়েছে আইপিএল মাইলস্টোনের সামনে। হার্দিক আর চার উইকেট নিতে পারলেই আইপিএলে উইকেটের হাফ-সেঞ্চুরি করে ফেলবেন। এর পাশাপাশি প্রাক্তন মুম্বই ইন্ডিয়ান্স অলরাউন্ডার আর একটি ক্যাচ নিলেই ক্রোড়পতি লিগে শততম ক্যাচের মালিক হবেন। ২০১৫ সালে বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) বিরুদ্ধে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আইপিএল অভিষেক করেছিলেন।

আরও পড়ুন: Cheteshwar Pujara: মেয়ে অন্তঃ প্রাণ পূজারা! ব্যাটিংয়ের পর বাবা এখন এমনটাই করেন-WATCH

আরও পড়ুনMumbai Indians: রোহিত শর্মারা গর্ব করছেন ৮৬ বছরের এই ফ্যানের জন্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.