Modi met Vinesh Phogat: 'পরাজয়কে মনে ঠাঁই দিও না,' সাসপেন্ডেড ফোগাতকে বললেন মোদী

ফোগাতকে মনোবল জোগাতে আর কী কী বললেন প্রধানমন্ত্রী?

Updated By: Aug 18, 2021, 04:27 PM IST
Modi met Vinesh Phogat: 'পরাজয়কে মনে ঠাঁই দিও না,' সাসপেন্ডেড ফোগাতকে বললেন মোদী

নিজস্ব প্রতিবেদন: অলিম্পিকে ভারতীয় খেলোয়াড়দের দুর্ধর্ষ পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী (PM Modi)।  সোমবার দিল্লিতে নিজ বাসভবনে অলিম্পিক্সে (Olympics) সকল অংশগ্রহণকারীকে চা-চক্রে আমন্ত্রণ জানান মোদী। নীরজের থেকে জ্যাভলিন পাঠ, পি ভি সিন্ধুর সঙ্গে আইসক্রীম খাওয়া থেকে শুরু করে প্রাতঃরাশ বৈঠকে (Breakfast Meet) কুস্তিগীর (Grappler) ভিনেশ ফোগাতের (Vinesh Phogat) সঙ্গে বিশেষ আলোচনা সারলেন মোদী। 

টোকিও অলিম্পিক্সে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে কুস্তিগীর ভিনেশ ফোগাতকে সাময়িকভাবে সাসপেন্ড করে ভারতের কুস্তি ফেডারেশন। ভিনেশের কাছ থেকে পদক জয়ের আশা ছিল গোটা ভারতের। কিন্তু খালি হাতেই দেশে ফিরতে হয় তাঁকে।

আরও পড়ুন: Cristiano Ronaldo : দলবদল নিয়ে 'জল্পনা' নস্যাৎ, লম্বা পোস্টে কী লিখলেন রোনাল্ডো?

আরও পড়ুন: Maria Andrejczyk: আট মাসের শিশুর চিকিৎসায় নিজের একমাত্র পদক নিলামে বিক্রি মারিয়ার

এদিনের প্রাতঃরাশ সাক্ষাতের পর ফোগাতের সঙ্গে আলাদাভাবে কথা বলেন মোদী। জানান, ভিনেশ ফোগাতের বড় ভক্ত তিনি। যেভাবে খেলাধুলায় ফোগাতের পরিবার তাঁর পাশে দাঁড়িয়ে এসেছেন, তাতে তিনি 'আপ্লুত'। বছর ছাব্বিশের ভিনেশকে ক্রোধ সংবরণের পাঠ দেন প্রধানমন্ত্রী। বলেন, 'জয় সর্বদা শীর্ষে রাখো, কিন্তু হারকে মনে ঠাঁই দিও না।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)