Cristiano Ronaldo : দলবদল নিয়ে 'জল্পনা' নস্যাৎ, লম্বা পোস্টে কী লিখলেন রোনাল্ডো?

রিয়েল মাদ্রিদ যোগ নাকি মেসির সঙ্গে CR7? জোর জল্পনা চলছিল  

Updated By: Aug 18, 2021, 02:47 PM IST
Cristiano Ronaldo : দলবদল নিয়ে 'জল্পনা' নস্যাৎ, লম্বা পোস্টে কী লিখলেন রোনাল্ডো?

নিজস্ব প্রতিবেদন:  মেসির (Lionel Messi) বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে প্যারিস সাঁ জাঁ-তে (PSG) নাম লেখানোর পরেই জল্পনা শুরু হয় রোনাল্ডোকে নিয়ে (Cristiano Ronaldo)। অনেকে বলেন জুভেন্তাসে খুব একটা ভালো নেই সিআরসেভেন। জোর জল্পনা শুরু হয়, রিয়েল মাদ্রিদেই (Real Madrid) ফিরে যেতে পারেন রোনাল্ডো। তবে পিএসজিতেও যাওয়ার সম্ভাবনা উড়িয়ে দেননি অনেকে। অবশেষে সেইসব গুজব (Rumours) নস্যাৎ করলেন ক্রিশ্চিয়ানো। ইনস্টাগ্রামে (Instagram Post) কালো সাদা ছবিতে মুখে আঙুল দিয়ে চুপ নির্দেশে লম্বা লেখা লিখলেন তিনি।

পর্তুগিজ ফুটবল তারকা লেখেন, 'যাঁরা আমাকে চেনেন তাঁরা জানেন আমি কম কথা বেশি কাজে বিশ্বাস করি। তবে সম্প্রতি আমাকে নিয়ে এত জল্পনা চলছে তাই নিজের অবস্থান জানাতে বাধ্য হলাম। যেভাবে আমার ভবিষ্যৎ নিয়ে ব্যাখ্যা দেওয়া হচ্ছে তাতে আমার তো বটেই, সংশ্লিষ্ট ক্লাব ও তাদের খেলোয়াড়দেরকেও অসম্মান করা হচ্ছে।'

আরও পড়ুন: Maria Andrejczyk: আট মাসের শিশুর চিকিৎসায় নিজের একমাত্র পদক নিলামে বিক্রি মারিয়ার
আরও পড়ুন: CFL 2021: ক্রোমার জোড়া গোলে লিগ অভিযান শুরু গতবারের চ্যাম্পিয়ন পিয়ারলেসের

রিয়েল মাদ্রিদ যোগের জল্পনাকে কটাক্ষ করে রোনাল্ডোর সোজাসুজি বক্তব্য, 'রিয়েল মাদ্রিদের গল্প অতীত। অক্ষরে অক্ষরে, ট্রফিতে, শিরোনামে, রেকর্ডে সেই ইতিহাস বর্ণিত আছে।  বার্নাবিউ স্টেডিয়ামের যাদুঘরে এবং ক্লাবের ভক্তদের মনেও লেখা আছে। রিয়েল মাদ্রিদ সঙ্গে ন'বছরের স্নেহের সম্পর্ক আজীবন থেকে যাবে।'

 

সিআরসেভেনের স্পষ্ট বক্তব্য, 'স্পেনে কিছু দিন আগে যা ঘটল তার পর আমার নাম জড়িয়ে দেওয়া হয়েছে বিভিন্ন ক্লাবের সঙ্গে। বিভিন্ন লিগের সঙ্গে। কিন্তু আসল সত্যিটা খুঁজে বার করার কোনও চেষ্টা করা হয়নি। তাই বাধ্য হয়েই বলছি আমার নাম নিয়ে যা খুশি লেখা হতে পারে না। আমি আমার কেরিয়ার এবং কাজের প্রতি বদ্ধপরিকর। যে কোনও রকম পরীক্ষার জন্য আমি তৈরি। আর বাকি? সেগুলি কেবল কথা মাত্র।' বক্তব্য শেষে উইঙ্ক ইমোজিও জুড়ে দেন রোনাল্ডো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.