ঋদ্ধি-পন্থের স্বাস্থ্যকর লড়াই দলের জন্য ভাল, বললেন হনুমা

বিহারি এদিন বলও করেন। ৭ ওভার বল করে ১৪ রান দিয়ে ১টি উইকেট নেন তিনি।

Updated By: Dec 13, 2020, 09:13 PM IST
ঋদ্ধি-পন্থের স্বাস্থ্যকর লড়াই দলের জন্য ভাল, বললেন হনুমা

নিজস্ব প্রতিবেদন-  শেষদিনে বোলারদের ব্যর্থতায় দ্বিতীয় অনুশীলন ম্যাচ জিততে পারল না ভারত। দ্বিতীয় ইনিংসে পন্থ ও বিহারির শতরানে ভর করে ৪ উইকেটে ৩৮৬ রানে পৌছে ডিক্লেয়ার করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া এ ৪ উইকেট হারিয়ে ৩০৭ রানে পৌছলে খেলা অমীমাংসিতভাবে শেষ হয়। ৭৫ ওভার বল করে ৪টির বেশি উইকেট পাননি কোনও ভারতীয় বোলাররা। 

বেন ম্যাকডারমট ও জ্যাক উইল্ডারমূথ যথাক্রমে ১০৭ ও ১১১ রানে অপরাজিত থাকেন। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে এসে হনুমা বিহারি জানান, উইকেটকিপারদের মধ্যে স্বাস্থ্যকর প্রতিযোগিতা দলের পক্ষে ভাল। অর্থাত্ পন্থ ও ঋদ্ধিমানের মধ্যে চলা প্রতিযোগিতায় আখেরে ভারতীয় দলের লাভই হবে। তিনি বলেন, “প্রথম টেস্টের আগে দল প্রস্তুত। পিঙ্ক বলের বিরুদ্ধে প্রস্তুতি ঠিকমতো হয়েছে। দলের দুই উইকেটকিপারই ভাল ফর্মে রয়েছেন। তবে প্রথম টেস্টে কে খেলবেন, তা ঠিক করবে টিম ম্যানেজমেন্ট। দুজনের স্বাস্থ্যকর প্রতিযোগিতা থাকা দলের পক্ষে ভাল।”

আরও পড়ুন-  সাত পাকে বাঁধা পড়লেন কেকেআর-এর মিস্ট্রি স্পিনার, বিয়ের আসরেও করলেন বোলিং

বিহারি এদিন বলও করেন। ৭ ওভার বল করে ১৪ রান দিয়ে ১টি উইকেট নেন তিনি। বাংলার মহম্মদ শামি পান ২টি উইকেট। ১৭ তারিখ থেকে অ্যাডিলেডে শুরু হচ্ছে প্রথম টেস্ট। এই প্রথম বিদেশের মাঠে পিঙ্ক বলে টেস্ট খেলবে ভারত। অধিনায়ক বিরাট কোহলি, আর অশ্বিন অনুশীলন ম্যাচ না খেললেও পিঙ্ক বল টেস্টে ফিরতে চলেছেন।

.