Hanuma Vihari: 'এখন কেউ আর কথাই বলে না'! চরম হতাশায় ডুবে হনুমা, ছেড়েছেন সব আশা

Hanuma Vihari feels sad and disappointed over Test team snub: রাহুল দ্রাবিড়ের সংসারে তিনি এখন ব্রাত্য। টেস্ট দলে সুযোগ না পাওয়ায় হতশার সাগরে ডুবেছেন ব্য়াটিং নক্ষত্র।  

Updated By: Feb 6, 2024, 03:24 PM IST
Hanuma Vihari: 'এখন কেউ আর কথাই বলে না'! চরম হতাশায় ডুবে হনুমা, ছেড়েছেন সব আশা
হাহুতাশ করছেন হনুমা! সুযোগ আর তাঁর দরজায় কড়া নাড়ে না

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুরো নাম গদে হনুমা বিহারী ( Hanuma Vihari)। বছর তিরিশের ব্য়াটিং অলরাউন্ডারের নাম কয়েক বছর আগেও জাতীয় দলে শোনা যেত। তবে এখন রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) সংসারে হনুমা ব্রাত্য। মিডল অর্ডারের ধ্রুপদী ব্য়াটার ২০২২ সালে শেষবার টেস্ট খেলেছেন ইংল্য়ান্ডে। ১৬ টেস্টে এক সেঞ্চুরি ও পাঁচ হাফ-সেঞ্চুরিকারীর ঝুলিতে রয়েছে ৮৩৯ রান। খারাপ ফর্মের জন্য় দল থেকে বাদ পড়া হনুমা, চলতি রঞ্জি ট্রফিতে (Ranji Trophy 2024) রয়েছেন দারুণ ফর্মে। অন্ধ্রপ্রদেশের হয়ে ৭ ইনিংসে করেছেন ৩৬৫ রান। সম্প্রতি এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে হনুমা জানিয়েছেন যে, তিনি এখন আশা ছেড়ে দিয়েছেন।

আরও পড়ুন: IND vs ENG: বিশাখাপত্তনমে টেস্ট জিতল ভারত, ফিরল সমতা

হনুমা বলছেন, 'টেস্ট দলে না থাকার জন্য় খারাপ লাগার সঙ্গেই হতাশাও রয়েছে। কিন্তু সকলেই ওঠাপড়ার মধ্যে দিয়ে যায়। এখন আমার কাজই হচ্ছে রঞ্জি ট্রফিতে রান করা। এই মরসুমটা আমার এবং দলের জন্য় ভালো গিয়েছে। আমার লক্ষ্য়ই হচ্ছে রঞ্জিতে প্রচুর রান করে টেস্ট দলে ফেরা। আমার শেষ টেস্ট ম্য়াচের পর রাহুল দ্রাবিড় আমার সঙ্গে কথা বলেছিলেন। জানান যে কোথায় আমাকে উন্নতি করতে হবে। তবে সম্প্রতি কারোর সঙ্গে আর যোগাযোগ নেই। কেউ আর কথা বলে না। আমি এখন কেরিয়ারের এমন জায়গায় এসে দাঁড়িয়েছি যে, আমার আর কোনও প্রত্য়াশা নেই। প্রতিবারই সেরাটা দেওয়ার চেষ্টা করি। দেখা যাক কী হয়! যা হওয়ার তাই হবে।' হনুমা ব্য়াটিং অর্ডারের ভিন্ন ভিন্ন জায়গায় খেলেছেন। ৬, ৩, ৫ এবং ৭ নম্বরে খেলেছেন তিনি।

অন্যদিকে ভারত এখন ইংল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজ খেলছে। হায়দরাবাদে হয়েছিল ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজের প্রথম ম্য়াচ। উপলের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে, রোহিত শর্মা অ্য়ান্ড কোং ম্য়াচটা মাঠেই রেখে এসেছিল। বেন স্টোকসরা দুরন্ত লড়ে নিজামের শহরের দখল নিয়েছিল। পাঁচদিনের খেলা চারদিনেই গুটিয়ে যায়। ২৮ রানে হেরে ভারত সিরিজে ০-১ পিছিয়ে পড়েছে। তবে বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টে ভারত দুরন্ত প্রত্য়াবর্তন করে সিরিজ ১-১ করে। ইংল্যান্ডের 'বাজবল' থিওরিকে মাঠের বাইরে পাঠিয়েছে ভারত। 

আরও পড়ুন: Who Is Tanmay Agarwal: ২৫২ বছরে প্রথমবার! চৌত্রিশ ৪ ছাব্বিশ ৬-য়ে মাথা ঘোরানো রেকর্ড, কে এই ভারতীয়?

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.