শুধু চাউনিতে লাখপতি Deepak Chahar! 'কোটিপতি হয়ে যেতাম', বললেন Harbhajan Singh

'মোমেন্ট অফ দ্য় ম্যাচ' পুরস্কার জেতার জন্য ১ লক্ষ টাকা পান চাহার।

Updated By: Nov 19, 2021, 04:10 PM IST
শুধু চাউনিতে লাখপতি Deepak Chahar! 'কোটিপতি হয়ে যেতাম', বললেন Harbhajan Singh
হরভজন সিং

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডকে পাঁচ উইকেটে হারিয়েই (India vs New Zealand, 2nd T20I) চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের শুভারম্ভ করেছে রোহিত শর্মা অ্যান্ড কোং। ওই ম্যাচে বল হাতে হতশ্রী পারফরম্যান্স করেও লাখপতি হয়েছেন দীপক চাহার (Deepak Chahar)। ভারতের এই জোরে বোলার কিউয়ি ওপেনার মার্টিন গাপটিলের (Martin Guptill) দিকে ঝলসানো দৃষ্টি দিয়েই ম্যাচের সেরা মুহূর্ত তৈরি করেছিলেন। 'মোমেন্ট অফ দ্য় ম্যাচ' পুরস্কার জেতার জন্য ১ লক্ষ টাকা পান চাহার। ম্যাচে চার ওভার বল করে ৪২ রান দিয়ে এক উইকেট নেওয়া বোলারকে এবার চূড়ান্ত ট্রোল করলেন হরভজন সিং (Harbhajan Singh)। দেশের অভিজ্ঞ স্পিনার ও ক্রিকেট পণ্ডিত ট্যুইটারে লেখেন, "এতদিন এই পুরস্কার কোথায় ছিল! তাহলে আমি তো কোটিপতি হয়ে যেতাম। এটা কী পুরস্কার!"

আরও পড়ুন: বিদায়লগ্নে AB de Villiers কে এই কথাই বললেন Virat Kohli

জয়পুরের সোয়াই মান সিং স্টেডিায়ামে নিউজিল্যান্ডের ইনিংসের ঘটনা। ম্যাচের ১৮ নম্বর ওভারে গাপটিল ব্যাট করছিলেন। ৪৪ বলে ৬৪ রানে করে ফেলেছিলেন তিনি। চাহারের বলে একটি বিরাট ছক্কা হাঁকান তিনি। ছয় মারার পর তিনি আর বলের দিকেও তাকাননি। তাকিয়ে ছিলেন চাহারের দিকে। চাহার ঠিক যে দৃষ্টি গাপটিলের দিকে দিয়েছিলেন, দেখে মনে হবে তিনি যেন গিলে খেয়ে নেবেন গাপটিলকে। চাহারের চাউনি নিয়েই সোশ্যাল মিডিয়ায় বিস্তর আলোচনা চলেছে। যদিও চাহার ওভাবে তাকানোর পরেই বদলা নেন। ছয় হজম করার পরের বলেই গাপটিলকে ডাগআউটে ফেরত পাঠিয়ে দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.