ISL 2021-22: ব্রাজিলের এই তরুণ স্ট্রাইকারকে সই করাল SC East Bengal

ঘুরে দাঁড়াতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল। এবার ক্লাবে এল ব্রাজিলের তরুণ স্ট্রাইকার।

Updated By: Jan 10, 2022, 05:45 PM IST
ISL 2021-22: ব্রাজিলের এই তরুণ স্ট্রাইকারকে সই করাল SC East Bengal
মার্সেলো রিবেইরো ডস স্যান্টোস

নিজস্ব প্রতিবেদন: আইএসএল-এ (ISL 2021-22) ঘুরে দাঁড়াতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। সোমবার ২৪ বছরের স্ট্রাইকার মার্সেলো রিবেইরো ডস স্যান্টোসকে (Marcelo Ribeiro dos Santos) সই করাল লাল-হলুদ বাহিনী। পর্তুগালের ক্লাব গিল ভিসেন্ট এফসি (Gil Vicente FC) থেকে লোনে এলেন এই তরুণ ফুটবলার। এসসি ইস্টবেঙ্গল টুইট করে জানিয়ে দিল তাঁর আগমনী বার্তা। বাকি মরশুমের শেষ পর্যন্ত থাকবেন তিনি। মার্সেলো পতুর্গাল ছাড়াও স্পেনের ক্লাব বুর্গোস সিএফ (Burgos CF) ও সান্সে (Sanse) খেলেছেন। লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাবে যোগ দিয়ে মার্সেলো বলেন, "আমি এসসি ইস্টবেঙ্গলে যোগ দিতে পেরে খুশি। ভারতের এটি অন্যতম বড় ক্লাব। আমি এই ক্লাবে খেলার জন্য মুখিয়ে আছি। লিগে তাদের সাহায্য করতে চাই।" 

আরও পড়ুন: MS Dhoni-র বিশেষ পরামর্শই Rishabh Pant-কে দিয়েছেন Virat Kohli!

তিন দিন আগে  আইএসএলের প্রথম লেগের শেষ ম্য়াচে মুম্বই সিটি এফসি-র মুখোমুখি হয়েছিল এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal vs Mumbai City FC)। গোয়ার তিলক ময়দানে গতবারের চ্যাম্পিয়ন দলকে রুখে দিয়েছিল লাল-হলুদ বাহিনী। এই ম্য়াচের পরেই নাইজেরিয়ার স্ট্রাইকার ড্যানিয়েল চিমাকে (Daniel Chima Chukwu) ছেঁটে ফেলে লাল-হলুদ। অনেক আশা জাগিয়ে এ বার চিমাকে সই করানো হয়েছিল। কিন্তু লাল-হলুদ জার্সি গায়ে চাপিয়ে ১০ ম্যাচে তাঁর পা থেকে এসেছিল মাত্র দু'টি গোল। শেষ পর্যন্ত 'সুপার ফ্লপ' চিমা বিদায় নিতে ক্লাবে এল মার্সেলো। আগামিকাল এসসি ইস্টবেঙ্গল জামশেদপুরের বিরুদ্ধে নামবে। দেখা যাক এই ম্যাচে এসসি ইস্টবেঙ্গল জয় তুলে আনতে পারে কি না! হেড কোচ মানলো দিয়াজের (Manolo Diaz) জায়গায় ইস্টবেঙ্গলে কোচ হিসাবে কামব্যাক করেছেন রিভেরা। দেখা যাক পয়েন্ট টেবিলের 'লাস্ট বয়'-কে কোন জায়গায় নিয়ে যেতে পারেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.