Hardik Pandya Birthday: জন্মদিনে ভারাক্রান্ত হার্দিকের মন, আবেগি পোস্টে কাঁদালেন অনুরাগীদের

হার্দিক পাণ্ডিয়া এই মুহূর্তে রয়েছেন অস্ট্রেলিয়ায়। ভারত প্রাক বিশ্বকাপে শিবির করছে পারথে। মঙ্গলবার অর্থাৎ আজ হার্দিকের জন্মদিন। বিশেষ দিনে পরিবার থেকে দূরে তিনি। হার্দিকের মন কাঁদছে ফুটফুটে সন্তান অগস্ত্যর জন্য।

Updated By: Oct 11, 2022, 06:26 PM IST
Hardik Pandya Birthday: জন্মদিনে ভারাক্রান্ত হার্দিকের মন, আবেগি পোস্টে কাঁদালেন অনুরাগীদের
হার্দিকের মন ভারাক্রান্ত অগস্ত্য়র জন্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) মঙ্গলবার পা দিলেন ২৯ বছরে। এই মুহূর্তে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2022) খেলার জন্য হার্দিক রয়েছেন অস্ট্রেলিয়ায়। ভারতীয় দল প্রস্তুতি শিবির সারছে পারথে। হার্দিক নিজের পরিবার থেকে অনেক দূরে আছেন, তবে তাঁকে পরিজনদের অভাব বোধ করতে দেয়নি বিসিসিআই (BCCI)। হার্দিকের জন্য রাহুল দ্রাবিড়রা (Rahul Dravid) কেক কেটেছেন। তবে হার্দিকের মন পড়ে আছে বদোদরায়। এই বিশেষ দিনে তিনি খুব মিস করছেন তাঁর ছেলে অগস্ত্যকে। হার্দিক এদিন ইনস্টাগ্রামে অগস্ত্যর সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করে লিখলেন, 'আমার ছোট্ট ছেলেটাকে মিস করছি। এখনও পর্যন্ত পাওয়া আমার সেরা উপহার।' ভিডিয়োতে দেখা যাচ্ছে অগস্ত্য বাবার জন্য একের পর এক ব্যাট নিয়ে আসছে। ২০২০ সালের ১ জানুয়ারি মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। সেই বছরের ৩০ জুলাই তাঁদের সন্তান অগস্ত্য জন্ম নেয়। টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার ক্রিকেটের বাইরে শুধুই বোঝেন স্ত্রী আর সন্তানকে। অগস্ত্যর সঙ্গে খেলার প্রচুর ভিডিয়ো শেয়ার করেন হার্দিক। বিশ্বকাপ বা আন্তর্জাতিক কোনও অ্যাসাইনমেন্ট না থাকলে, হার্দিক যে আজ পরিবারের সঙ্গে থাকতেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন: Hardik Pandya Birthday: বিশ্বযুদ্ধের আবহে হার্দিকের জন্মদিন সেলিব্রেট করল টিম ইন্ডিয়া

টি-২০ দলে প্রত্যাবর্তনের পর থেকেই হার্দিক ব্যাটে-বলে দারুণ ফর্মে আছেন। ১৯ ম্যাচে ৪৩৬ রান করেছেন। ৩০-এর ওপর গড়। ১৫০-এর ওপর স্ট্রাইকরেট। হার্দিক বিগত এক বছরে যেন পুরো অন্য হার্দিক হয়ে গিয়েছেন। দেখতে গেলে এই জন্মদিন এক নতুন হার্দিকের জন্মদিন। চোট আঘাত সারিয়ে হার্দিক ফিরলেন একেবারে নতুন মেজাজে। জীবনযাপন, চলন-বলন, পোশাক-পরিচ্ছদে একটা ক্যারিবিয়ান ছাপ রয়েছে। ওই যাকে বলে 'লিভ লাইফ কিং সাইজ' দর্শনে বিশ্বাসী। তবে ক্রিকেটীয় মস্তিষ্কটা একেবারে মহেন্দ্র সিং ধোনির মতো। যেন মাথায় বরফ বসানো আছে। এই হার্দিক অন্য ধাতু দিয়ে গড়া। কোনও কিছুতেই তাঁকে টলানো যাবে না। প্রবল চাপে চুপসে যাওয়ার বদলে এই হার্দিক পালটা মারে বিশ্বাসী। ব্যাট-বলের টাইমিং করতে একেবারে ওস্তাদ। দরকারে বল ওড়াতেও পিছপা হয় না। তবে মাথাটা একেবারে কম্পিউটারের মতো। ঠিক যেমন তাঁর 'আইডল' ধোনির। বদলে যাওয়া হার্দিককে আগেই দেখেছিল পঞ্চদশ আইপিএল (IPL 2022)। আবির্ভাবেই গুজরাত টাইটান্সের (Gujarat Titans) হাতে ট্রফি এনে দিয়েছেন। ১৫ ম্যাচে ১৩১.২৭ স্ট্রাইক রেট রেখে ৪৮৭ রান করেছিলেন। সঙ্গে ছিল ৮ উইকেট। সেই ধারাই বজায় রেখেছেন দেশের জার্সিতে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

বিশ্বকাপের নেট প্রস্তুতি সেরে নেওয়ার জন্য় ভারত চারটি প্রস্তুতি ম্যাচ খেলবে বলে ঠিক করেছে। গত সোমবারওয়াকায় ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলেন রোহিত শর্মার। প্রথম ম্যাচেই ১৩ রানে জিতেছে ভারত। এদিন ওয়াকায় ভারত প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৮৫ রান তোলে। ব্যাট হাতে ঝলসান দুরন্ত ছন্দে থাকা সূর্যকুমার যাদব ও হার্দিক পাণ্ডিয়া। সূর্য ৩৫ বলে ৫২ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তিনটি চার ও তিনটি ছয় হাঁকান তিনি। হার্দিকের ব্যাট থেকে আসে ২০ বলে ২৯। বল হাতে ঝলসালেন অর্শদীপ সিং। তিন ওভার বল করে ছয় রানে তুলে নিলেন তিন উইকেট। যুজবেন্দ্র চাহাল ১৫ রানে দুই উইকেট নিয়েছেন। ২৬ রানে দুই উইকেট পেয়েছেন ভুবনেশ্বর কুমার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.