দুধ খেয়ে নাও, না হলে কোহলি চলে আসবে! বাচ্চাদের ভয় দেখিয়ে হেডেনের ধমকের মুখে 'বেবিসিটার' বীরু

 ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে হাইভোল্টেজ সিরিজ। তার আগে বাজার গরম করতে নেমেছেন বীরু। 

Updated By: Feb 16, 2019, 06:16 PM IST
দুধ খেয়ে নাও, না হলে কোহলি চলে আসবে! বাচ্চাদের ভয় দেখিয়ে হেডেনের ধমকের মুখে 'বেবিসিটার' বীরু

নিজস্ব প্রতিনিধি- কোলে বাচ্চা। হাতের দুধের বোতল। এ কেমন অবতারে বীরেন্দ্র শেহবাগ। ওহ্ আচ্ছা! তিনি তো এখন বেবিসিটার। অস্ট্রেলিয়ায় বাচ্চাদের সামলানোর দায়িত্ব পড়েছে তাঁর উপর। একটি বিজ্ঞাপনে শেহবাগকে এমন ভূমিকাতেই দেখা যাচ্ছে গত কয়েকদিন ধরে। ভারত-অস্ট্রেলিয়া সিরিজের সম্প্রচারকদের হয়ে সেই বিজ্ঞাপনে অভিনয় করছেন বীরু। তাঁর সেই বিজ্ঞাপন ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে। বীরুর বিজ্ঞাপন দেখার পর প্রতিক্রিয়া দিয়ে বসেছেন অজি প্রাক্তন ম্যাথিউ হেডেনও।

আরও পড়ুন-  পুলওয়ামা হামলায় শোকস্তব্ধ, দেশের দুঃসময়ে নজিরবিহীন সিদ্ধান্ত বিরাট কোহলির

'ধোনি তো একদিনের দলে ফিরে এসেছে। তুমি এবার কী করবে! একটা কাজ করো। হোবার্ট হারিকেন্সের হয়ে খেলতে চলে এসো। হোবার্ট সুন্দর একটা শহর। লেকের ধারে একটা অ্যাপার্টমেন্টের ব্যবস্থা করে দেওয়া যাবে তোমাকে। আচ্ছা, তুমি কি বেবিসিট করতে পারো? তাহলে আমি আমার স্ত্রীর সঙ্গে সিনেমায় গেলে তুমি আমাদের বাচ্চাদের দেখাশোনা করবে।'' ঠিক এই কথাগুলো বলেই ঋষভ পন্থকে স্লেজিং করেছিলেন অজি অধিনায়ক টিম পেন। এর পর বিজ্ঞাপনে হলেও অজিদের সেই ঠাট্টা ফিরিয়ে দিয়েছেন শেহবাগ। তিনি সেই বিজ্ঞাপনে একগাদা বাচ্চার বেবিসিটার হয়েছেন। বলাবাহুল্য, শেহবাগ সেখানে বর্তমান ক্রিকেট দুনিয়ায় শিশু হিসাবে অস্ট্রেলিয়াকে ঠাট্টা করেছেন!  

আরও পড়ুন-  IND vs AUS : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে নেতৃত্বে বিরাট কোহলিই, বিশ্বকাপ দলের ইঙ্গিত দিলেন নির্বাচকরা

ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ। টানটান উত্তেজনা যে থাকবেই তা আর বলার অপেক্ষা রাখে না। ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে হাইভোল্টেজ সিরিজ। তার আগে বাজার গরম করতে নেমেছেন বীরু। আর এবার বিজ্ঞাপনে তাঁকে বাচ্চাদের ভয় দেখিয়ে খাওয়াতে দেখা গেল। আরও একটি মজার ব্যাপার ঘটল বিজ্ঞাপনে। বীরুকে হিন্দিতে জবাব দিলেন হেডেন। একদিকে, শেহবাগ বাচ্চাদের বলছেন, ''খেয়ে নাও না হলে কোহলি চলে আসবে কিন্তু!'' ঠিক তখনই হেডেন এসে বীরুকে হিন্দিতে বললেন, ''বীরু পাজি, অস্ট্রেলিয়ানস কো বাচ্চা মত সমঝনা।''

.