ঝাড়খণ্ডে হোক ধোনির ফেয়ারওয়েল! মাহির অবসরের পর BCCI-কে অনুরোধ মুখ্যমন্ত্রীর

ভারতীয় ক্রিকেটকে যিনি বদলে দিয়েছিলেন তাঁর এমন সাদামাটা বিদায় যেন না হয়।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 17, 2020, 12:36 PM IST
ঝাড়খণ্ডে হোক ধোনির ফেয়ারওয়েল! মাহির অবসরের পর BCCI-কে অনুরোধ মুখ্যমন্ত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন :  স্বাধীনতা দিবসের সন্ধ্যায় আন্তর্জাতিক ক্রিকেটকে চুপিসারে বিদায় জানিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ১৫ বছর ধরে ভারতীয় ক্রিকেটের একনিষ্ট সেবা করেছেন ধোনি। এরই মধ্যে লাখ লাখ ধোনিভক্ত কিন্তু বিসিসিআই-এর কাছে আবেদন করছেন, সাত নম্বর জার্সি যেন অবসর ঘোষণা করা হয়। মাহির প্রতি কৃতজ্ঞতা জানাতে ভারতীয় ক্রিকেট বোর্ড কি ধোনির ৭ নম্বর জার্সিরও অবসর ঘোষণা করবে, যেমনটা সচিন তেন্ডুলকর অবসর নেওয়ার পর ১০ নম্বর জার্সির অবসর ঘোষণা করেছে বিসিসিআই।

অসংখ্য ধোনিভক্তের মতো এবার ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন ধোনির ফেয়ারওয়েল ম্যাচ আয়োজনের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে অনুরোধ জানিয়েছেন। ধোনির মতো একজন অধিনায়ক যিনি দেশকে দুটো বিশ্বকাপ একটা চ্যাম্পিয়ন্স ট্রফি দিয়েছেন, টেস্টে ভারতকে এক নম্বরে তুলেছিলেন। ভারতীয় ক্রিকেটকে যিনি বদলে দিয়েছিলেন তাঁর এমন সাদামাটা বিদায় যেন না হয়। ধোনিকে আর একবার নীল জার্সিতে দেখতে চান ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী।

 

ধোনির জন্য একটা ফেয়ারওয়েল ম্যাচ আয়োজন করা যায় কিনা তা জানতে চেয়ে হেমন্ত সোরেন বিসিসিআই-কে টুইট করেছেন। তিনি আরও বলেন, "ঝাড়খণ্ডের গর্ব মাহিকে আমরা কি আর নীল জার্সিতে দেখতে পাব না। দেশবাসী এটা মানতে পারছে না। আমার মনে হয় মাহির জন্য একটা ফেয়ারওয়েল ম্যাচ আয়োজন করা উচিত্। বিসিসিআই-কে অনুরোধ মাহির জন্য একটা বিদায়ী ম্যাচের ব্যবস্থা করুন। যে ম্যাচ রাঁচিতে আয়োজন করব আমরা আর গোয়া বিশ্ব সেই ম্যাচের সাক্ষী থাকবে।"
 

আরও পড়ুন- ধোনির দিদিকে অনেকেই চেনেন, মাহির দাদা নরেন্দ্রর কথা জানেন ক'জন!

.