নেই কাজ তো খই ভাজ! বলিউডি গানের তালে টেবিল টেনিস খেললেন সস্ত্রীক 'গব্বর'

গব্বরকে পাওয়া গেল অন্য মেজাজে।

Updated By: Apr 3, 2020, 09:00 PM IST
 নেই কাজ তো খই ভাজ! বলিউডি গানের তালে টেবিল টেনিস খেললেন সস্ত্রীক 'গব্বর'

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি, প্রত্যেকেই গৃহবন্দি। সবে দিন দশেক পার হয়েছে। এখনও ১১ দিন থাকতে হবে বন্দিদশায়। আর এতেই যেন হাঁফিয়ে উঠেছেন আমজনতা। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন।

এই কয়েকদিন নিশ্চয়ই খুব বোর হয়ে গিয়েছেন শিখর ধাওয়ান। আর তাই গব্বরকে পাওয়া গেল অন্য মেজাজে। জানে দো জানা হ্যায় - বলিউডি ক্লাসিকের তালে তালে এবার টেবিল টেনিস খেলতে দেখা গেল শিখর ধাওয়ান ও তাঁর স্ত্রী আয়েসাকে। নাচের তালে এই টিটি খেলার ভিডিয়ো নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে।  

 

 
 
 
 

 
 
 
 
 

 

 
 
 
 

Ho gayi shaam jaane do jaana hai  @aesha.dhawan5 #JeetendraJi

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

এদিকে পাল্লা দিয়ে দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আর তাই অনেকেই বলছেন, লকডাউনের মেয়াদ বাড়তে পারে। হয়তো গোটা এপ্রিল মাসটাই থাকতে হবে হোম কোয়ারেন্টাইনে।

তবে ৫ এপ্রিল, রবিবার রাত নটায় মাত্র ন'মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে রাখুন। ঘরের বারান্দায় কিংবা বাড়ির ছাদে দাঁড়িয়ে জ্বালান মোমবাতি, টর্চ কিংবা মোবাইলের ফ্ল্যাশ। আজ সকাল ৯টায় ভিডিয়ো বার্তায় ফের দেশবাসীর কাছে আবেদন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন - করোনা মোকাবিলায় পাঁচ মন্ত্রে দেশবাসীর মনোবল বাড়াতে সচিন-সৌরভদের কাছে আবেদন নমোর

.