ব্রাজিল-ইংল্যান্ড ম্যাচের টিকিটের জন্য হাহাকার যুবভারতীতে

Updated By: Oct 24, 2017, 01:24 PM IST
ব্রাজিল-ইংল্যান্ড ম্যাচের টিকিটের জন্য হাহাকার যুবভারতীতে

নিজস্ব প্রতিবেদন : অপ্রত্যাশিতভাবেই অনূর্ধ্ব ১৭ ফুটবল বিশ্বকাপের ব্রাজিল বনাম ইংল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ আয়োজন করার দায়িত্ব পেয়ে গিয়েছে যুবভারতী। হঠাত যেন হাতে চাঁদ পেয়েছেন ফুটবলপ্রেমীরা। খবর চাউর হতেই টিকিটের জন্য শুরু হয় হুড়োহুড়ি। বিশেষ করে রবিবার কলকাতায় ব্রাজিলের দুর্দান্ত জয়ের পর, পাওলিনহোদের ম্যাচ দেখার জন্য উন্মাদনা যেন আরও বেড়ে গিয়েছে।

আরও পড়ুন ইরানকে হারিয়ে সেমিফাইনালে মালির মুখোমুখি স্পেন

সোমবার খবর জানাজানি হওয়ার পরই অনলাইনে টিকিট কাটতে লাখো মানুষ বসে পড়েন কম্পিউটারের সামনে। অনেকেরই বক্তব্য ছিল, অনলাইনে টিকিট কাটার সময় একেবারে শেষে, টিকিটের ফর্ম সাবমিট করার সময় প্রক্রিয়াটি 'স্লো' হয়ে যাচ্ছিল। তার ফলে, তাঁরা বুঝতে পারছিলেন না যে, টিকিটটা তাঁরা পাবেন কিনা। এরই মধ্যে রাত ২ টোর সময় সংগঠকদের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় যে, সব টিকিট শেষ। মাথায় হাত পড়ে ফুটবলপ্রেমীদের।

আরও পড়ুন  বিসিসিআইয়ের কাছে বিশ্রাম চাইলেন বিরাট

মঙ্গলবার সকাল থেকেই তাঁরা টিকিট পাওয়ার আশায় জড়ো হতে থাকেন যুবভারতী স্টেডিয়ামের বিভিন্ন গেটের টিকিট কাউন্টারগুলোয়। অল্প সময়ের মধ্যেই লম্বা লাইন পড়ে যায়। পরিস্থিতি সামলাতে সঙ্গে সঙ্গে চলে আসেন পুলিসকর্মীরা। লাউডস্পিকারে তাঁরা ঘোষণা করতে থাকেন, অনলাইনে কাটা টিকিটই শুধুমাত্র সংগ্রহ করা যাবে, টাকা দিয়ে কাটা যাবে না টিকিট। এই খবর শোনার পর স্বভাবতই হতাশ হয়ে পড়েন টিকিট কাটতে আসা ফুটবল সমর্থক। অনেকে সেখানেই ক্ষোভ উগরে দেন।  

 

.