'আমি Kerala-তে খুব ভালো আছি', একান্ত সাক্ষাৎকারে জানালেন Kibu Vicuna

'আমি কেরালাতে খুব ভালো আছি। এই মুহুর্তে কেরালা ব্লাস্টার্সকে আইএসএলে এগিয়ে নিয়ে যাওয়াই লক্ষ্য আমার। অন্য কিছু নিয়ে ভাবছিই না। এই মুহুর্তে ইস্টবেঙ্গলের সঙ্গে পরের ম্যাচ নিয়েই আমি ফোকাস করছি' : ভিকুনা 

Updated By: Dec 17, 2020, 04:12 PM IST
'আমি Kerala-তে খুব ভালো আছি', একান্ত সাক্ষাৎকারে জানালেন Kibu Vicuna

নিজস্ব প্রতিনিধি: এটিকে মোহনবাগানকে চলতি আইএসএলে চ্যাম্পিয়ন হওয়ার সবথেকে বড় দাবিদার বলে মন্তব্য করলেন বর্তমান কেরালা ব্লাস্টার্স কোচ কিবু ভিকুনা। কেরালা ব্লাস্টার্সে কোচিংয়ের অভিজ্ঞতা থেকে গতবছরের মোহনবাগান সবকিছু নিয়েই ভিকুনা একান্তে খোলাখুলি কথা বললেন জি ২৪ ঘন্টার সঙ্গে। 

প্রশ্ন - চলতি লিগে কেরালা এই মুহুর্তে ৯ নম্বরে। আপনার  কোচিংয়ে আরও বেশী আশা নিশ্চয় করেন কেরালার সমর্থকরা। এখনও পর্যন্ত এই ফলাফলের কারণ কি?
ভিকুনা – আমরাও ভেবেছিলাম আমরা আরও বেশ কিছু পয়েন্ট পাবো কিন্তু কোনো কারণে তা হয়ে ওঠেনি। গোয়া ও বেঙ্গালুরু খুবই ভালো দল এবং তাদের বিরুদ্ধে আমরা ভালো খেলিনি। তবে আমরা খুব তাড়াতাড়ি ঘুরে দাঁড়াবো। 

প্রশ্ন – কলকাতায় অসংখ্য মোহনবাগান সমর্থক এখনও আপনাকে মনে রেখেছে। আপনার অভাব বোধ করেন। কি বলবেন তাদের?
ভিকুনা – আমি কলকাতার অসংখ্য সমর্থকের কাছে ঋণী হয়ে থাকবো। তাদের প্রত্যেককে আমি মিস করি। আমি কলকাতার সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমি মোহনবাগানে খুব ভালো সময় কাটিয়েছি। 

প্রশ্ন – ফের মোহনবাগানে ফেরার সুযোগ পেলে ফিরবেন?
ভিকুনা – আমি কেরালাতে খুব ভালো আছি। এই মুহুর্তে কেরালা ব্লাস্টার্সকে আইএসএলে এগিয়ে নিয়ে যাওয়াই লক্ষ্য আমার। অন্য কিছু নিয়ে ভাবছিই না। এই মুহুর্তে ইস্টবেঙ্গলের সঙ্গে পরের ম্যাচ নিয়েই আমি ফোকাস করছি। 

প্রশ্ন – চলতি মরসুমে এসসি ইস্টবেঙ্গলের পারফরম্যান্স নিয়ে কি বলবেন? 
ভিকুনা – এই মরসুমে ইস্টবেঙ্গল প্রত্যাশামতো খেলতে পারছেনা ঠিকই কিন্তু একটা কথা মনে রাখতেই হবে যে এই মরসুমে ওদের কোচ নতুন, সব খেলোয়াড়রাই নতুন, সাপোর্টিং স্টাফেরাও নতুন। একদম নতুন দল নিয়ে খেলছে ওরা। একটু সময় তো দিতেই হবে।

প্রশ্ন – আপনার আগের দল মোহনবাগানের চলতি মরসুমের খেলা দেখে কি সম্ভাব্য চ্যাম্পিয়ন মনে হচ্ছে?
ভিকুনা – অবশ্যই। সেট দল। কোচও পুরোনো। এই লিগের অন্যতম শক্তিশালী দল এটিকে মোহনবাগান। কৃষ্ণরা চ্যাম্পিয়ন হতেই পারে।