Australia vs India, 1st Test: Prithvi-কে নিয়ে Ponting-এর ভবিষ্যদ্বাণী, পরের বলেই ০ রানে আউট

দিল্লি ক্যাপিটালসে পৃথ্বীদের হেড কোচ যে পন্টিং (Ricky Ponting)। তাই ভুল ত্রুটিগুলো পন্টিং (Ricky Ponting) বেশ ভালোরকমই জানেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 17, 2020, 03:49 PM IST
Australia vs India, 1st Test: Prithvi-কে নিয়ে Ponting-এর ভবিষ্যদ্বাণী, পরের বলেই ০ রানে আউট
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   অ্যাডিলেড ওভালে (Adelaide) পিঙ্ক টেস্টে (pink-ball Test) ওপেনিংয়ে ক্যাপ্টেন কোহলির ভরসার দাম দিতে পারলেন না পৃথ্বী শ (Prithvi Shaw)। ম্যাচের দ্বিতীয় বলেই মিচেল স্টার্কের (Mitchell Starc) বলে শট নিতে গিয়ে অজি মিডিয়ায় পিঙ্ক বল টেস্টে ধারাভাষ্য দিচ্ছেন রিকি পন্টিং (Ricky Ponting)। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক আইপিএলে পৃথ্বীকে (Prithvi Shaw) খুব কাছ থেকে দেখেছেন। দিল্লি ক্যাপিটালসে পৃথ্বীদের হেড কোচ যে পন্টিং (Ricky Ponting)। তাই ভুল ত্রুটিগুলো পন্টিং (Ricky Ponting) বেশ ভালোরকমই জানেন।

এদিকে পৃথ্বীকে (Prithvi Shaw) নিয়ে ভবিষ্যৎবাণী করতে গিয়ে পন্টিং (Ricky Ponting) বলেন, পৃথ্বীর হাতে আর্ম গার্ড রয়েছে। ভিতরে আসা বলে যাতে চোট না পায় তাই এই ধরনের বিশেষ সুরক্ষা নিয়েছে। পৃথ্বী Prithvi Shaw) শরীর থেকে দূরের বলগুলো ভাল খেলে। কিন্তু শরীরের ভিতরের দিকে আসা বোলিংয়ে খুব একটা স্বচ্ছন্দ নয়। এই পরিস্থিতিতে ঠিকঠাক ফ্রন্টফুটে না যেতে পারলে পৃথ্বীর (Prithvi Shaw) ব্যাট এবং প্যাডের মধ্যে বড়সড় ফাঁক তৈরি হবে। আর এই জায়গাটা ধরতে পারলেই স্ট্র্যাটেজি পাল্টে বোলিং করবে অজিরা।

আরও পড়ুন- পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিরাট কথা বললেন Kohli

ম্যাচের প্রথম বলে পৃথ্বীকে (Prithvi Shaw) নিয়ে ধারাভাষ্যে এমন কথা বলার পরের বলেই অর্থাত্ দ্বিতীয় বলেই ব্যাট এবং প্যাডের মাঝে বড় ফাঁক দিয়েই স্টার্কের (Mitchell Starc) বল পৃথ্বীর (Prithvi Shaw) ব্যাটের কানায় লেগে উইকেট ভেঙে দেয়। শূন্য রানে সাজঘরে ফেরেন তিনি।

অস্ট্রেলিয়া-এ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে শূন্য রানে আউট হওয়ার পর অ্যাডিলেডে (Adelaide) প্রথম টেস্টে প্রথম ইনিংসে শূন্য রানে আউট পৃথ্বী শ (Prithvi Shaw)। তারপরেই সোশ্যাল মিডিয়া জুড়ে সমালোচনার ঝড়।

আরও পড়ুন- এক কোটি ৫০ লক্ষ টাকা পরিষেবা কর থেকে অব্যাহতি পেলেন Sourav Ganguly