রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে ম্যাচ খেলতে শ্রীনগরে গেল না মিনার্ভা, আদালতের দ্বারস্থ রঞ্জিত বাজাজ!

শ্রীনগরে খেলতে না আসার জন্য মিনার্ভাকে এক হাত নিয়েছে কাশ্মীরের দলটি।

Updated By: Feb 18, 2019, 07:52 PM IST
রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে ম্যাচ খেলতে শ্রীনগরে গেল না মিনার্ভা, আদালতের দ্বারস্থ রঞ্জিত বাজাজ!

নিজস্ব প্রতিবেদন : পুলওয়ামায় জঙ্গি হামলার জেরে নিরাপত্তার কারণ দেখিয়ে প্রত্যাশামতো সোমবার শ্রীনগরে আই লিগের ম্যাচ খেলতে গেল না গতবারের চ্যাম্পিয়ন মিনার্ভা পঞ্জাব এফসি। সূচি মেনে অবশ্য ম্যাচ আয়োজনের জন্য তৈরি ছিল রিয়াল কাশ্মীর। নির্ধারিত সময়েই ফুটবলাররাও পোশাক পরে মাঠেও নামেন। নিয়ম মতো ম্যাচ অফিসিয়াল এবং ফুটবলাররা এক ঘণ্টা অপেক্ষাও করেন। তার পরেই ম্যাচ বাতিল ঘোষণা করা হয়। ফেডারেশনের নিয়ম অনুযায়ী গোটা বিষয়টি যাবে আই লিগ কমিটির কাছে। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। নিয়ম মতো, তিন পয়েন্ট আর তিন গোল পাওয়ার কথা রিয়াল কাশ্মীরের। শ্রীনগরে খেলতে না আসার জন্য মিনার্ভাকে এক হাত নিয়েছে কাশ্মীরের দলটি। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সোমবারকে ফুটবলের দুঃখের দিন হিসেবে চিহ্নিত করেছে।

রিয়াল কাশ্মীর এবং এআইএফএফ-এর কাছে বার বার দরবার করেও কোনও ফল নি। মিনার্ভা কর্ণধার অবশ্য পাল্টা যুক্তি দিয়ে জানিয়েছেন, তাঁর দলের বিদেশি ফুটবলাররা শ্রীনগরে যেতে চাননি। কেননা ওই সংশ্লিষ্ট ফুটবলারদের দূতাবাস থেকেও নিষেধাজ্ঞা ছিল। সুরাহা চেয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন মিনার্ভা মালিক।

তবে মিনার্ভার শ্রীনগর না যাওয়ার পেছনে নাকি অন্য কারণ শোনা যাচ্ছে।শনিবার নাকি শ্রীনগরে যেতে রাজি হয়েছিলেন মিনার্ভার কর্ণধার রঞ্জিত বাজাজ। কিন্তু বিমানের টিকিট কাটতে গিয়ে দেখেন মাথাপিছু তিরিশ থেকে পঁয়ত্রিশ হাজার টাকা পরে যাচ্ছে। তাই প্রশ্ন তাহলে কি টাকা বাঁচাতেই নিরাপত্তাকে ঢাল করছেন রঞ্জিত বাজাজ।

আরও পড়ুন - শুটিং বিশ্বকাপে অংশ নেওয়ার ভারতীয় ভিসা পেলেন পাক শুটাররা!

.