close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

I League 2018-19: রিয়াল কাশ্মীর বনাম ইস্টবেঙ্গল ম্যাচ হবে ২৮ ফেব্রুয়ারি, শ্রীনগরেই

আর নেরোকা চেন্নাইকে আটকে দেওয়ায় এখন আরও জমে গেল আই লিগের লড়াই।

Sukhendu Sarkar | Updated: Feb 11, 2019, 07:08 PM IST
I League 2018-19: রিয়াল কাশ্মীর বনাম ইস্টবেঙ্গল ম্যাচ হবে ২৮ ফেব্রুয়ারি, শ্রীনগরেই

নিজস্ব প্রতিবেদন : জম্মু-কাশ্মীর জুড়ে প্রবল তুষারপাতের জেরে মাঠ ঢেকে গিয়েছিল বরফের পুরু চাদরে। ঘাস বলে আর কিছু দেখা যাচ্ছিল না শ্রীনগরের টিআরসি স্টেডিয়ামে।ফলে ১০ ফেব্রুয়ারি, রবিবার রিয়াল কাশ্মীর বনাম ইস্টবেঙ্গল আই লিগের ম্যাচ বাতিল করা হয়। ইস্টবেঙ্গলের সেই স্থগিত হওয়া ম্যাচ হবে চলতি মাসের শেষ দিনে জানিয়ে দিল সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশন।

এদিকে সোমবার ঘরের মাঠে চেন্নাই সিটিকে আটকে দিল নেরোকা। ম্যাচের প্রথমার্ধে হ্যাটট্রিক করে চেন্নাইকে ৩-০ গোলে এগিয়ে দেয় পেড্রো মানজি। এরপর দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় পাহাড়ের দলটি। ফেলিক্স চিডি, চেঞ্চো আর উইলিয়ামসের গোলে ম্যাচ ৩-৩ গোলে ড্র হয়।

এই ম্যাচ ড্র হওয়ায় ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষেই থাকল চেন্নাই সিটি এফসি।সমসংখ্যক ম্যাচ খেলে ৩২ পয়েন্ট নিয়ে দু নম্বরে রিয়াল কাশ্মীর। ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে চার্চিল ব্রাদার্স। আর ১৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চার নম্বরে ইস্টবেঙ্গল। ফলে আই লিগের পয়েন্ট টেবিলে চেন্নাই শীর্ষে থাকলেও কম ম্যাচ খেলায় অ্যাডভান্টেজ ইস্টবেঙ্গলেরই। আর নেরোকা চেন্নাইকে আটকে দেওয়ায় এখন আরও জমে গেল আই লিগের লড়াই।

আরও পড়ুন - IND vs AUS 2019 : অস্ট্রেলিয়ার ভারত সফরের সূচি দেখে নিন