close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

১৫ জনের মধ্যে বেছে বেছে একজন ক্রিকেটারকে শুভেচ্ছাবার্তা মোদীর, ক্রিকেটে রাজনীতির অভিযোগ!

একটি ছবি পোস্ট করে টুইটারে তিনি লিখেছিলেন, আমি বিজেপিকে সমর্থন করি। জয় হিন্দ।

Suman Majumder | Updated: Apr 17, 2019, 01:06 PM IST
১৫ জনের মধ্যে বেছে বেছে একজন ক্রিকেটারকে শুভেচ্ছাবার্তা মোদীর, ক্রিকেটে রাজনীতির অভিযোগ!

নিজস্ব প্রতিবেদন : ১৫ জনের মধ্যে তিনি বেছে বেছে একজনকে শুভেচ্ছা জানালেন। বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতীয় স্কোয়াডে সুযোগ পাওয়ার জন্য সেই ক্রিকেটারকে অভিনন্দন জানিয়েছেন নরেন্দ্র মোদী। একমাত্র তাঁকেই। এখনও পর্যন্ত ১৫ জনের ভারতীয় স্কোয়াডের আর কাউকে শুভেচ্ছাবার্তা পাঠাননি নরেন্দ্র মোদী। কেন? সে উত্তর পাওয়া যায়নি। তবে নেটিজেনরা ক্রিকেটে রাজনীতির প্রবেশ হচ্ছে বলে অভিযোগ তুলেছেন। এমনিতেই বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণার পর আলোচনা তুঙ্গে। ঋষভ পন্থ, অম্বাতি রায়াড়ুর মতো ক্রিকেটারদের বাদ পড়া নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। 

আরও পড়ুন-  থ্রিডি-র পাল্টা থ্রি-ডি চশমা! নির্বাচকদের পাল্টা দিলেন বাদ পড়া রায়াড়ু

একমাত্র রবীন্দ্র জাদেজাকে শুভেচ্ছাবার্তা পাঠালেন মোদী। বিজেপির প্রতীক পদ্মফুলের একটি ছবি পোস্ট করে টুইটারে জাদেজা লিখেছিলেন, আমি বিজেপিকে সমর্থন করি। জয় হিন্দ। সেই পোস্টে তিনি নরেন্দ্র মোদীকে ট্যাগ করেন। এর পরই জাদেজাকে ধন্যবাদ জানান নমো। লেখেন, ২০১৯ বিশ্বকাপের জন্য ঘোষিত দলে নির্বাচিত হওয়ার জন্য অভিনন্দন। আমার শুভেচ্ছা রইল তোমার জন্য। জাদেজা ও মোদীর এমন টুইট চালাচালির পর থেকেই নেট-দুনিয়ায় আলোচনা তুঙ্গে। অনেকেই বলেছেন, এবার ক্রিকেটেও রাজনীতির প্রবেশ অবাধ হচ্ছে। 

আরও পড়ুন-  ১৫ জনের মধ্যে ১৩ জনের গালভর্তি দাড়ি, কেন? প্রশ্ন ঋষি কাপুরের

গত বছর মার্চ মাস নাগাদ ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা। তবে জাদেজার বাবা অনিরুদ্ধ সিং ও বোন নয়নাভা কিন্তু দিনকয়েক আগেই কংগ্রেসে নাম লিখিয়েছেন। এদিকে জাদেজা বিজেপির প্রতি সমর্থন জানিয়েছেন। ভারতীয় দলের একজন ক্রিকেটারের এভাবে প্রকাশ্যে কোনও একটি রাজনৈতিক দলের জন্য সমর্থন জানানোর ব্যাপারটিকে অনেকেই ভাল চোখে নেননি। নেটিজেনদের অনেকে বিশ্বকাপের জন্য নির্বাচিত দলে তাঁর সুযোগ পাওয়ার ব্যাপারেও রাজনীতির প্রচ্ছন্ন প্রভাব রয়েছে বলে দাবি করেছেন।