Suryakumar Yadav: সূর্যকুমারের ফর্মে ফেরা সময়ের অপেক্ষা, বলছেন রোহিতদের কোচ

চার ম্যাচে তিন ম্যাচ হেরে মুম্বইয়ের প্লে-অফ কার্যত চাপে। 

Updated By: Oct 1, 2021, 07:48 PM IST
Suryakumar Yadav: সূর্যকুমারের ফর্মে ফেরা সময়ের অপেক্ষা, বলছেন রোহিতদের কোচ

নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের ব্যাটিংয়ের অন্যতম ভরসা সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। কিন্তু চলতি আইপিএলে একেবারেই ছন্দের মধ্যে নেই মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং মহাতারকা (Mumbai Indians)। সূর্যকুমারের ফর্ম নিয়ে খানিক চিন্তিত মুম্বই এবং বিসিসিআই। কিন্তু সূর্যকুমার ফের স্বমহিমায় ফিরবে বলেই আশাবাদী রোহিত শর্মাদের কোচ মাহেলা জয়বর্ধনে (Mahela Jayawardene)। শ্রীলঙ্কার প্রাক্তন কিংবদন্তি বলছেন যে, সময় দিলেই সূর্যকুমার নিজের ওপর বিশ্বাস ফিরে পাবেন।

আরও পড়ুন: IPL 2021: কবে বল করবেন হার্দিক? বড় আপডেট দিলেন মুম্বইয়ের হেড কোচ

সূর্যকুমারের প্রসঙ্গে মাহেলা এক ভার্চুয়াল বৈঠকে বলেন, "সূর্যকুমার অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যাটার আমাদের জন্য। অতীতের বহু ক্রিকেটারের যা ঘটেছে তাই হচ্ছে সূর্যকুমারের। ভবিষ্যতেও বহু ক্রিকেটারের এমনটা হবে। কিছু কিছু টুর্নামেন্টে এরকমটা হয়। আমার নিজেরও ২০০৩ বিশ্বকাপে এমনটা হয়েছিল। আমি পুরোপুরি বুঝতে পারছি যে, সূর্যকুমার ঠিক কী অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে। ও কিন্তু নেটে দারুণ ব্যাট করছে। ওর ফোকাসও ভাল। ও মাঝে কিছুটা সময় কাটাক। ও নিজের ওপর বিশ্বাস ফিরে পাবে। এটা বড় কোনও চিন্তার বিষয় নয়। তবে আমরা চাইব ও কিছুটা সময় ক্রিজে থাকুক। "

আরও পড়ুনPink-ball Test: কীভাবে শচিন, কোহলি, গিলক্রিস্টদের তালিকায় নাম লেখালেন Punam Raut? দেখুন ভিডিও

মাহেলা বলছেন যে, তাঁদের শুরুটা একেবারেই ভাল হয়নি বলে এই অবস্থা দেখতে হচ্ছে। আইপিএলে একেবারেই ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। গতবারের  ও সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইকে অত্যন্ত নিস্প্রভ দেখাচ্ছে। ফর্মে থাকা ক্রিকেটাররা সকলেই প্রায় ছন্দহীন। চার ম্যাচের মধ্যে তিন ম্যাচ হেরে মুম্বইয়ের প্লে-অফ কার্যত চাপে। বাকি প্রতিটি ম্যাচ জিতেই নীল জার্সিধারীরা পারবে প্লে-অফে যেতে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)