IPL 2022: বেস প্রাইস ১ কোটি! অস্ত্রভান্ডারে ইয়র্কার-কাটার, প্রত্যাবর্তনের আগে হুঙ্কার ভারতীয় পেসারের

আবারও আগুন ঝলসাতে প্রস্তুত এই ভারতীয় পেসার।

Updated By: Feb 8, 2022, 10:29 AM IST
IPL 2022: বেস প্রাইস ১ কোটি! অস্ত্রভান্ডারে ইয়র্কার-কাটার, প্রত্যাবর্তনের আগে হুঙ্কার ভারতীয় পেসারের
টি নটরাজন

নিজস্ব প্রতিবেদন: চোট আঘাত ও করোনার ধাক্কায় বেশ কিছুটা সময় ক্রিকেটের বাইরে টি নটরাজন। সালেমের বছর সাতাশের বাঁ-হাতি পেসার গতবছর নভেম্বরের পর থেকে না খেলেছেন আন্তর্জাতিক ক্রিকেট, না অংশ নিতে পেরেছেন ঘরোয়া ক্রিকেটে। তবুও আইপিএলে তাঁর ১ কোটি টাকার বেস প্রাইস। আসন্ন রঞ্জি ট্রফিতে তামিলনাড়ুর হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি। রঞ্জির হাত ধরেই ক্রিকেটে ফিরতে মরিয়া নটরাজন।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে নটরাজন বলছেন, "সত্যি বলতে আমি নিলাম নিয়ে খুব একটা ভাবছি না। আইপিএল রয়েছে, টি-২০ বিশ্বকাপ রয়েছে। ২০২২ সালে অনেকগুলো ইভেন্ট রয়েছে। আমি আমার শক্তির ওপর ফোকাস করে কঠোর পরিশ্রম করে যেতে চাই। এটা ঠিকঠাক করতে পারলেই বাকিগুলো হয়ে যাবে। একটা লম্বা ব্রেকের পর ফিরছি। আমি যদি বলি আমি নার্ভাস নই, তাহলে ভুল বলা হবে। আমি অতীতে আইপিএল এবং ভারতের হয়ে ভাল খেলেছি।  মানুষ আমার থেকে ভাল পারফরম্যান্সই আশা করে। একটা বা দু'টো ম্যাচ খেলার পরেই ছন্দে ফিরব। আমার পরিকল্পনা আরও স্বচ্ছ হয়ে যাবে। এখন অনেক তরতাজা লাগছে। অতীতে বোলিং করার সময় যা যা কাজে লেগেছে, সেগুলোই করব। ইয়র্কার আর কাটারেই ফোকাস আমার। আমি পুরনো নটরাজ হয়েই ফিরতে চাই।" 

আরও পড়ুন: ICC T20 World Cup 2022: কত মিনিটে বিক্রি হয়ে গেল ভারত-পাক ম্যাচের সব টিকিট? জানতে পড়ুন

দেশের হয়ে একটি টেস্ট, জোড়া ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলা নটরাজন ভারতের উদীয়মান তারকাদের মধ্যেই একজন। হায়দরাবাদ ও পঞ্জাবের হয়ে আইপিএল খেলা নটরাজন ফের একবার আগুন ঝলসাতে প্রস্তুত। দেখা যাক আইপিএলে কোন দল পান তিনি। আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে আইপিএল-এর মেগা নিলাম (IPL Mega Auction 2022) অনুষ্ঠান। হাতে আর মাত্র কয়েকদিন। তারপরেই ১৫তম 'ক্রোড়পতি লিগ'-এ খেলোয়াড় কেনাবেচার প্রক্রিয়া। এবার নিলামে উঠছেন ৫৯০ জন ক্রিকেটার। এবার দশ দলের লড়াই দেখবে আইপিএল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.