ICC T20 World Cup 2022: কত মিনিটে বিক্রি হয়ে গেল ভারত-পাক ম্যাচের সব টিকিট? জানতে পড়ুন

'মাদার অফ অল ব্যাটেল' নিয়ে উত্তজেনা তুঙ্গে।   

Updated By: Feb 7, 2022, 11:36 PM IST
ICC T20 World Cup 2022: কত মিনিটে বিক্রি হয়ে গেল ভারত-পাক ম্যাচের সব টিকিট? জানতে পড়ুন
এ ভাবেই দুই দেশের পতাকা নিয়ে ভরে উঠবে এমসিজি-র গ্যালারি। ফাইল চিত্র ICC T20 World Cup 2022: কত মিনিটে বিক্রি হয়ে গেল ভারত-পাক ম্যাচের সব টিকিট? জানতে পড়ুন

নিজস্ব প্রতিবেদন: চলতি বছর ২৩ অক্টোবর আবার বাইশ গজের যুদ্ধে মহারণ। আবার 'মাদার অফ অল ব্যাটেল'। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে আরও একবার অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। মেলবোর্নে মুখোমুখি হবে দুই দল। গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও এই পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করেছিল ভারত। তবে ১০ উইকেটে লজ্জাজনক ভাবে হেরে গিয়েছিল বিরাট কোহলির দল। 

ভারত-পাকিস্তান মহারণ মানেই বিশ্ব ক্রিকেট জুড়েই তুমুল আলোড়ন। উত্তেজনার পারদ একেবারে হুহু করে চড়তে থাকে। আর সেই উত্তেজনা বেশ ভালো ভাবেই টের পাওয়া গেল, ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই। টিকিট বিক্রি শুরুর মাত্র ১মিনিটের মধ্যেই হুহু করে বিকিয়ে গেল ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট। 

আরও পড়ুন: INDvsWI: অনুশীলনে যোগ দিলেন KL Rahul, Mayank Agarwal

আরও পড়ুন: INDvsWI: অন্ধকার কাটিয়ে অবশেষে অভিষেক, আবেগপ্রবণ হয়ে পড়লেন Deepak Hooda

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৬ অক্টোবর থেকে। শুরুতে কোয়ালিফাইং রাউন্ড বা প্রথম রাউন্ড হবে। আর এই রাউন্ডের প্রথম ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও নামিবিয়া। প্রথম রাউন্ডের পর শুরু হবে সুপার টুয়েলভের ম্যাচ। সুপার টুয়েলভে ভারত রয়েছে গ্রুপ টু-তে। এই গ্রুপে ভারত ছাড়াও রয়েছে পাকিস্তান, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। এ ছাড়া প্রথম রাউন্ডে বি- গ্রুপ থেকে শীর্ষে থাকা দল এবং এ-গ্রুপ থেকে দুই নম্বরে থাকা দল যুক্ত হবে। অন্য গ্রুপটিতে রয়েছে অস্ট্রেলিয়া, আফগানিস্তান,ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। এই গ্রুপে যুক্ত হবে প্রথম রাউন্ডের এ-গ্রুপ থেকে শীর্ষে থাকা দল এবং বি -গ্রুপ থেকে দুই নম্বরে থাকা দল।
 
সুপার টুয়েলভের প্রথম ম্যাচ হবে ২২ অক্টোবর নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার মধ্যে। ম্যাচটি হবে সিডনিতে। সেই দিনই পারথে রয়েছে ইংল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচও।  ৯ এবং ১০ নভেম্বর আয়োজিত হবে দুটি সেমি- ফাইনাল। সেই দুটি ম্যাচ যথাক্রমে সিডনি এবং অ্যাডিলেড ওভালে আয়োজিত হবে। ১৩ নভেম্বর মেলবোর্নে আয়োজিত হবে মেগা ফাইনাল। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.