ধোনিকে সরিয়ে কোহলির হাতে এখনই ভারতের একদিনের দলের দায়িত্ব দেওয়ার দাবি চ্যাপেলের

মহেন্দ্র সিং ধোনিকে সরিয়ে বিরাট কোহলির হাতে এখনই ভারতের একদিনের দলের দায়িত্ব তুলে দেওয়ার দাবি জানালেন ইয়ান চ্যাপেল। প্রাক্তন অসি অধিনায়ক বলেন ধোনি এখন দলের বোঝা হয়ে দাঁড়িয়েছেন। না দিতে পারছেন নিজের সেরাটা, না পারছেন দলকে তাতাতে। ভারতীয় দলের বোলারদের পারফরম্যান্সের সমালোচনা করেও চ্যাপেল এর জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন ধোনিকে। তার মতে ধোনির ভুল ফিল্ডিং সাজানোর জন্যই ভুগতে হচ্ছে বোলারদের।

Updated By: Jan 24, 2016, 08:59 PM IST
 ধোনিকে সরিয়ে কোহলির হাতে এখনই ভারতের একদিনের দলের দায়িত্ব দেওয়ার দাবি চ্যাপেলের

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনিকে সরিয়ে বিরাট কোহলির হাতে এখনই ভারতের একদিনের দলের দায়িত্ব তুলে দেওয়ার দাবি জানালেন ইয়ান চ্যাপেল। প্রাক্তন অসি অধিনায়ক বলেন ধোনি এখন দলের বোঝা হয়ে দাঁড়িয়েছেন। না দিতে পারছেন নিজের সেরাটা, না পারছেন দলকে তাতাতে। ভারতীয় দলের বোলারদের পারফরম্যান্সের সমালোচনা করেও চ্যাপেল এর জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন ধোনিকে। তার মতে ধোনির ভুল ফিল্ডিং সাজানোর জন্যই ভুগতে হচ্ছে বোলারদের।
চ্যাপেল বলেন অধিনায়কত্বের শুরুতে ধোনি যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছিলেন। মাহি ভারতকে অনেক সাফল্য এনে দিয়েছেন। কিন্তু এখন তার নেতৃত্বের রেটিং ক্রমশ কমছে। চ্যাপেলের দাবি দীর্ঘদিন নেতৃত্ব আঁকড়ে থাকলে এটাই হয়।

.