জুনেইদ খানের পরিসংখ্যান দেখলে, বিরাটপ্রেমীদের ভয় লাগবে

আগামী ৪ জন সেই তারিখ। হ্যাঁ, এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ক্রিকেট মাঠে ফের একবার মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। আর সেই ম্যাচ নিয়ে এক সপ্তাহ আগে থেকেই ফুটছে গোটা ক্রিকেটবিশ্ব। মুখের লড়াই শুরু দুই দেশের ক্রিকেটারদেরও। এঁদের মধ্যে মুখে খুলেছেন যেমন পাকিস্তানের পেসার জুনেইদ খান। খুলবেন নাই বা কেন! এর আগে গত চারবারের মধ্যে তিনবারই ভারতের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলিকে আউট করেছিলেন জুনেইদ খান। তাই এবারও ৪ তারিখ ভারত যখন পাকিস্তানের মুখোমুখি হবে, সেই দিন ভারতীয় ক্যাপ্টেনের সামনে মনস্তাত্বিকভাবে খানিকটা এগিয়েই শুরু করবেন জুনেইদ খান।

Updated By: May 28, 2017, 05:38 PM IST
জুনেইদ খানের পরিসংখ্যান দেখলে, বিরাটপ্রেমীদের ভয় লাগবে

ওয়েব ডেস্ক: আগামী ৪ জন সেই তারিখ। হ্যাঁ, এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ক্রিকেট মাঠে ফের একবার মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। আর সেই ম্যাচ নিয়ে এক সপ্তাহ আগে থেকেই ফুটছে গোটা ক্রিকেটবিশ্ব। মুখের লড়াই শুরু দুই দেশের ক্রিকেটারদেরও। এঁদের মধ্যে মুখে খুলেছেন যেমন পাকিস্তানের পেসার জুনেইদ খান। খুলবেন নাই বা কেন! এর আগে গত চারবারের মধ্যে তিনবারই ভারতের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলিকে আউট করেছিলেন জুনেইদ খান। তাই এবারও ৪ তারিখ ভারত যখন পাকিস্তানের মুখোমুখি হবে, সেই দিন ভারতীয় ক্যাপ্টেনের সামনে মনস্তাত্বিকভাবে খানিকটা এগিয়েই শুরু করবেন জুনেইদ খান।

আরও পড়ুন জানেন ব্রায়ান লারার কাছে এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ফেভারিট কোন দল?

একটি সাক্ষাত্কারে জুনেইদ বলেছেন, 'এর আগে চারবার আমাদের দেখা হয়েছে। চারবারের মধ্যে তিনবারই আমি বিরাটকে আউট করেছি। ও দুর্দান্ত ব্যাটসম্যান। কিন্তু কীভাবে যেন আমার বল খেলতে পারে না।' পরিসংখ্যান যা বলছে, তাতে বিরাটপ্রেমীদের আরও খারাপ লাগবে। এ পর্যন্ত জুনেইদ খানের ২২ টি বল খেলে একটি বাউন্ডারিও মারতে পারেননি বিরাট। বরং, জুনেইদের ওই ২২ টি বল খেলে বিরাট রান করেছেন মাত্র ২! জুনেইদ আরও বলেছেন, 'অন্য প্রতিযোগিতার কথা কিন্তু আলাদা। তবে, দেখবেন, চ্যাম্পিয়ন্স ট্রফিতে কিন্তু ভারতের বিরুদ্ধে রেকর্ড বেশ ভাল। আমরা এবারও ভাল খেলব।' সে তো বলছেন। কিন্তু খেলার মাঠ, তাও আবার ক্রিকেট। শেষ পর্যন্ত কী হবে, সে তো সময়ই বলবে।

আরও পড়ুন  চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য নিজের 'স্যর' লুক রবীন্দ্র জাদেজার