চার মাস আগেই কলকাতাতে দামামা বেজে গেল চ্যাম্পিয়ন্স ট্রফির

চার মাস আগেই খেলা পাগল শহর কলকাতাতে দামামা বেজে গেল চ্যাম্পিয়ন্স ট্রফির।বৃহস্পতিবার ট্রফিটির আবরণ উন্মোচন করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার দীপ দাশগুপ্ত এবং টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।কলকাতা থেকে চ্যাম্পিয়ন্স ট্রফিটি নিয়ে যাওয়া হবে মুম্বইতে।বানিজ্যনগরী থেকে সুদৃশ্য চ্যাম্পিয়ন্স ট্রফিটি পাড়ি দেবে পৃথিবীর আটটি দেশে।তিন মাস ধরে চ্যাম্পিয়ন্স ট্রফিটি অংশগ্রহনকারী আটটি দেশে ঘুরে বেড়াবে। পয়লা জুন ইংল্যান্ডে পৌছবে চ্যাম্পিয়ন্স ট্রফিটি।

Updated By: Mar 3, 2017, 10:09 AM IST
 চার মাস আগেই কলকাতাতে দামামা বেজে গেল চ্যাম্পিয়ন্স ট্রফির

ওয়েব ডেস্ক: চার মাস আগেই খেলা পাগল শহর কলকাতাতে দামামা বেজে গেল চ্যাম্পিয়ন্স ট্রফির।বৃহস্পতিবার ট্রফিটির আবরণ উন্মোচন করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার দীপ দাশগুপ্ত এবং টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।কলকাতা থেকে চ্যাম্পিয়ন্স ট্রফিটি নিয়ে যাওয়া হবে মুম্বইতে।বানিজ্যনগরী থেকে সুদৃশ্য চ্যাম্পিয়ন্স ট্রফিটি পাড়ি দেবে পৃথিবীর আটটি দেশে।তিন মাস ধরে চ্যাম্পিয়ন্স ট্রফিটি অংশগ্রহনকারী আটটি দেশে ঘুরে বেড়াবে। পয়লা জুন ইংল্যান্ডে পৌছবে চ্যাম্পিয়ন্স ট্রফিটি।

আরও পড়ুন সৌরভ গাঙ্গুলিকে বিতর্কে জড়ালেন পারভেজ রসুলের বাবা গুলাম রসুল

এবার চ্যাম্পিয়ন্স ট্রফির আসর বসছে ইংল্যান্ডে।প্রায় ছয় মাস একদিনের ম্যাচের মধ্যে থাকবেন না বিরাট কোহলিরা।তাই আই পি এলই কোহলিদের চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতির মঞ্চ বলে দাবি করলেন দীপ দাশগুপ্ত ।পয়লা জুন শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি।চৌঠা জুন ভারতের প্রথম ম্যাচ পাকিস্থানের বিরুদ্ধে।

আরও পড়ুন  আইপিএলে নয়া নিয়ম, উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও