ICC Player of Month: বড় পুরস্কারের অপেক্ষায় Shreyas Iyer, Mithali Raj, Deepti

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে ৮০ রান করেছিলেন শ্রেয়স। এরপর শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে যথাক্রমে অপরাজিত ৫৭, অপরাজিত ৭৪ ও অপরাজিত ৭৩ রান ছিলেন তিনি।   

Updated By: Mar 9, 2022, 07:15 PM IST
ICC Player of Month: বড় পুরস্কারের অপেক্ষায় Shreyas Iyer, Mithali Raj, Deepti
য়ে চলেছেন শ্রেয়স আইয়ার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফেব্রুয়ারি মাসের সেরা আন্তর্জাতিক ক্রিকেটারের পুরস্কারের জন্য মনোনীত হলেন তিন ভারতীয় ক্রিকেটার। তবে এক বিভাগে নয়। ছেলেদের বিভাগে আইসিসি 'প্লেয়ার অফ দ্য মান্থ' পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন শ্রেয়স আইয়ার। তাঁর দু'জন প্রতিদ্বন্দ্বীই সহযোগী দেশের। তাই ক্রিকেট পন্ডিতদের মতে শ্রেয়সের খেতাব জয়ের প্রবল সম্ভাবনা।

অন্যদিকে মেয়েদের বিভাগে ফেব্রুয়ারির সেরা ক্রিকেটারের দৌড়ে রয়েছেন মিতালি রাজ ও দীপ্তি শর্মা। তবে দুই ভারতীয় তারকার প্রতিদ্বন্দ্বী এ বার হেভিওয়েট। ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে নিউজিল্যান্ডের অ্যামেলিয়া কের দারুণ ছন্দে ছিলেন। ফলে এই বিভাগে কড়া টক্কর হতে পারে।  

গত মাসে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিরুদ্ধে ছন্দে ছিলেন এই মুম্বইকর। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে ৮০ রান করেছিলেন শ্রেয়স। এরপর শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে যথাক্রমে অপরাজিত ৫৭, অপরাজিত ৭৪ ও অপরাজিত ৭৩ রান ছিলেন তিনি। ফলে সিরিজের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন। 

আরও পড়ুন: ৩০ এপ্রিল পর্যন্ত Shakib Al Hasan-কে বিশ্রাম দিল BCB

আরও পড়ুন: INDvsPAK: হাইভোল্টেজ ভারত বনাম পাকিস্তান ম্যাচ আয়োজন করতে ইচ্ছুক ক্রিকেট অস্ট্রেলিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.