Babar Azam, ICC T20 World Cup 2022: সেমি ফাইনালের আগে সতীর্থদের জন্য কী বার্তা দিলেন পাক অধিনায়ক বাবর

বাংলাদেশকে হারাতে পারলেই শেষ চারের টিকিট। বাংলাদেশ প্রথমে ব্যাট করে বড় রান তুলতে না পারলেও পাকিস্তানকে অনেকক্ষণ আটকে রেখেছিল। ম্যাচ শেষে ড্রেসিংরুমে ক্রিকেটারদের উদ্দেশ্যে বিশেষ বক্তব্য রাখলেন বাবর আজম। 

Updated By: Nov 6, 2022, 08:00 PM IST
Babar Azam, ICC T20 World Cup 2022: সেমি ফাইনালের আগে সতীর্থদের জন্য কী বার্তা দিলেন পাক অধিনায়ক বাবর
নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমি ফাইনালে নামার আগে তেতে রয়েছে পাকিস্তান। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ যেন ঠিক ১৯৯২ সালের বিশ্বকাপের (ICC World Cup 1992) মতোই কামব্যাক করা। অনেকেই ভেবেছিলেন জিম্বাবোয়ের (Zimbabwe) কাছে হেরে যাওয়ার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2022) শেষ পাকিস্তানের (Pakistan)। তবে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে দুর্দান্ত জয়ে তুলে নিয়ে ঘুরে দাঁড়িয়েছিল পাকিস্তান। বুঝিয়ে দিয়েছিল নিজেদের দিনে তাদের আটকে রাখা কঠিন। তবুও নকআউট পর্বে ওঠা নিশ্চিত ছিল না। সেটা সম্ভব করে দিল নেদারল্যান্ডস। ডাচদের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার পরাজয়ের পর সুযোগ এসে যায় পাকিস্তানের সামনে।

বাংলাদেশকে হারাতে পারলেই শেষ চারের টিকিট। বাংলাদেশ প্রথমে ব্যাট করে বড় রান তুলতে না পারলেও পাকিস্তানকে অনেকক্ষণ আটকে রেখেছিল। ম্যাচ শেষে ড্রেসিংরুমে ক্রিকেটারদের উদ্দেশ্যে বিশেষ বক্তব্য রাখলেন বাবর আজম (Babar Azam)। 

আরও পড়ুন: Suryakumar Yadav, IND vs ZIM: উত্তাপ ছড়ানো সূর্যের ব্যাটিং দেখা চোখের শান্তি, জানিয়ে দিলেন রাহুল দ্রাবিড়

আরও পড়ুন: Suryakumar Yadav, IND vs ZIM: কীভাবে বিপক্ষের বোলারদের খুন করেন? অকপটে জানালেন ম্যাচের নায়ক নতুন 'মিস্টার 360 ডিগ্রি'

তিনি বলেন, 'প্রত্যেকে আমরা নিজেদের সেরাটা দিচ্ছি। হ্যারিস দুটো মাত্র খেলায় সুযোগ পেয়ে নিজেকে প্রমাণ করেছে। কিন্তু আমাদের ম্যাচ শেষ করে আসতে হবে। মাঝপথে উইকেট হারিয়ে এলে হবে না। যার হাতে যেটা আছে সেটা করতে হবে। এরকম সুযোগ বারবার আসে না। ম্যাচ শেষ করে এলে এমনিতেই আত্মবিশ্বাস বেড়ে যাবে অনেকটা।' 

এদিন বাংলাদেশের বিরুদ্ধে যে ছোট ছোট ভুলগুলো হয়েছে সেগুলো সেমিফাইনালে করলে চলবে না। কারণ নিউজিল্যান্ড অনেক কঠিন প্রতিপক্ষ। আমাদের জিততে গেলে নিখুঁত ক্রিকেট খেলতে হবে। বাবর মনে করেন পাকিস্তান এই মুহূর্তে একটা মোমেন্টাম পেয়ে গিয়েছে। এটাই ধরে রাখতে হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.