IND VS NZ WTC21 Final: রোদেলা সাউদাম্পটনে ফুরফুরে Kohli, Pujara ও Gill কে নিয়ে শেয়ার করলেন ছবি

বিরাটের ক্যাপশনে লেখা সূর্যের মুখ দেখেই তাঁরা হাসছেন।

Updated By: Jun 9, 2021, 08:33 PM IST
IND VS NZ WTC21 Final: রোদেলা সাউদাম্পটনে ফুরফুরে Kohli, Pujara ও Gill কে নিয়ে শেয়ার করলেন ছবি

নিজস্ব প্রতিনিধি: হাতে গুনে আর ঠিক ৯ দিন। তারপরেই শুরু মহারণ। সাউদাম্পটনের এজিয়েস বোলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship 2021)। মুখোমুখি ভারত ও নিউজিল্যান্ড ট্রফির যুদ্ধে নামার আগে একদম ফুরফুরে রয়েছে টিম ইন্ডিয়ার সদস্যরা। বুধবার ইনস্টাগ্রামে ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli) চওড়া হাসি নিয়ে ছবি শেয়ার করলেন চেতেশ্বর পুজারা (Cheteshwar Pujara) ও শুভমান গিলের (Shubman Gill) সঙ্গে। বিরাটের ক্যাপশনে লেখা সূর্যের মুখ দেখেই তাঁরা হাসছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: ফাইনালের পর বায়ো বাবল থেকে ২০ দিনের ব্রেক পাবে Virat অ্যান্ড কোং!

গত ৩ জুন পরিবার নিয়ে ইংল্যান্ডে পা রেখেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। কোয়ারেন্টিনের কঠোর নিয়ম মেনে নিভৃতবাসে রয়েছে টিম। যদিও তার আগে মুম্বইতে ভারতীয় দল ১৪ দিনের আইসোলেশন পর্ব সেরেছে। বিরাটদের ছবি বলে দিচ্ছে যে তাঁরা ছোট ছোট টিম করে বায়ো বাবল বিধি মেনেই প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। আগেই জানা গিয়েছিল যে, করোনার কথা মাথায় রেখে শুরুতেই বড় দলে প্র্যাকটিস নয়। ধীরে ধীরে দলে সদস্য সংখ্যা বাড়বে। সেই পথই ধরেছেন বিরাটরা। বিরাটদের ছবি দেখে সবার আগে প্রতিক্রিয়া জানিয়েছেন আফগান স্টার রশিদ খান। তিনি আগুনের ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে, এই দল জ্বালিয়ে দেবে ফাইনালে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)