'আমাকে না বসালে দ্রাবিড়দের জায়গা হতো না'! Rahane ইস্যুতে Manjrekar

গত ১০ ইনিংসে মাত্র একবারই রাহানে ৫০ পার করেছেন।

Updated By: Sep 7, 2021, 04:39 PM IST
'আমাকে না বসালে দ্রাবিড়দের জায়গা হতো না'! Rahane ইস্যুতে Manjrekar

নিজস্ব প্রতিবেদন: ২০২০-২১ অস্ট্রেলিয়া সফরে গিয়ে শেষবার টেস্ট শতরানের স্বাদ পেয়েছিলেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane)। তারপর থেকে ভারতের টেস্ট ভাইস-ক্যাপ্টেন একেবারেই ছন্নছাড়া। ব্যাট হাতে রানের মুখ দেখতে পাচ্ছেন না টিম ইন্ডিয়ার টেস্ট তারকা। এবার রাহানেকে আসন্ন পঞ্চম তথা শেষ টেস্টে দলে চাইছেন না সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar)। ভারতের প্রাক্তন ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার সাফ বলছেন রাহানাকে বসানোর কথা।

সম্প্রচারকারী চ্যানেলের হয়ে কথা বলতে গিয়ে মঞ্জরেকর বলেন, "যে সব ক্রিকেটাররা সুযোগ পাওয়ার অপেক্ষায় রয়েছে, তাদের প্রতিও একটা দায়বদ্ধতা থাকে। এভাবেই ভারতীয় ক্রিকেটকে দেখা হয়। আমাকে না বসালে দ্রাবিড়দের (রাহুল) জায়গা হতো না। হনুমা বিহারী ও সূর্যকুমার যাদবদের সুযোগ পাওয়া উচিত। রিজার্ভে যারা আছে তাদের খেলানো হোক। রাহানের মধ্যে সেই আত্মবিশ্বাসও দেখছি না। যদি রাহানে আরও একটা সুযোগ পায়, তাহলে মনে করতে হবে ও ভাগ্যবান ব্যাটসম্যান। আমার ভাললাগত অতীতে যদি একাধিক ব্যাটসম্যান রাহানের মতো সুযোগ পেত। রাহানে আরও একটি ইনিংস পেলেও ফর্মে ফিরবে না। এটা কখনই হবে না। আবারও বলব ও সুযোগ পেলে বুঝব ভয়ঙ্কর ভাগ্যবান।"

আরও পড়ুন: Virat Kohli: 'বিরাট কোহলি গ্রহের সবচেয়ে বড় সুপারস্টার' বলছেন শেন ওয়ার্ন

গত ১০ ইনিংসে মাত্র একবারই রাহানে ৫০ পার করেছেন। ভারতের পারফরম্যান্স সর্বত্র প্রশংসিত হলেও রাহানে বারবার আসছেন স্ক্যানারে। যদিও রাহানের রানের খরা নিয়ে টিম ম্যানেজমেন্ট ভাবিত নয় বলেই জানিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.