চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের বাজি হতে পারেন কূলদীপ, বললেন ব্র্যাড হগ

এবারের আইপিএলে কূলদীপ যাদব এখনও পর্যন্ত বেশ ভালোই পারফর্ম করেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আর এবার তিনি প্রশংসা পেলেন কেকেআরের এবং অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগের কাছ থেকে। হগ, এর আগে কেকেআরে খেলার সময় খুব কাছ থেকে দেখেছেন কূলদীপ যাদবকে। এবারও আইপিএলের পারফরম্যান্স দেখার পর হগ জানালেন, আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের বাজি হতে পারেন কূলদীপ যাদব।

Updated By: May 1, 2017, 06:02 PM IST
চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের বাজি হতে পারেন কূলদীপ, বললেন ব্র্যাড হগ

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলে কূলদীপ যাদব এখনও পর্যন্ত বেশ ভালোই পারফর্ম করেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আর এবার তিনি প্রশংসা পেলেন কেকেআরের এবং অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগের কাছ থেকে। হগ, এর আগে কেকেআরে খেলার সময় খুব কাছ থেকে দেখেছেন কূলদীপ যাদবকে। এবারও আইপিএলের পারফরম্যান্স দেখার পর হগ জানালেন, আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের বাজি হতে পারেন কূলদীপ যাদব।

আরও পড়ুন ওয়ার্নারের ব্যাটিং দেখে, অনেকেই বলছেন টানা দু'বার চ্যাম্পিয়ন হতেই পারে সানরাইজার্স

ব্র্যাড হগ বলেছেন, 'কূলদীপ ইংল্যান্ডে খুবই কার্যকরী ভূমিকা পালন করতে পারে। বিশ্বের সেরা ক্রিকেটারদের অন্যতম গুণ হল, যেকোনও দেশের পরিবেশ পরিস্থিতির সঙ্গে দ্রুত মানিয়ে নিয়ে, সেরা পারফর্ম করা। কূলদীপ প্রতিভাবান বোলার। ওর মতো চায়নাম্যান বোলার এখন বিশ্বক্রিকেটেই হাতে গোনা। তাই কূলদীপকে শুধু শিখে নিতে হবে বিদেশের পরিবেশ, পরিস্থিতি এবং পিচেও ভাল বল করা। কূলদীপ যদি দলে থাকে, তাহলে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অবশ্যই লাভবান হবে ভারত।'

আরও পড়ুন  ম্যাচ হারের জন্য ওয়ার্নারের ব্যাটিং নয়, নিজেদের ফিল্ডিংকেই দোষ দিলেন গম্ভীর