COVID-19 পরিস্থিতিতে T20 World Cup বাতিল হলে বিরাট ক্ষতি হয়ে যেত: Sourav Ganguly

আইপিএলের পর এবার টি-২০ বিশ্বকাপও মরুদেশে হচ্ছে। 

Updated By: Jul 8, 2021, 08:48 PM IST
COVID-19 পরিস্থিতিতে T20 World Cup বাতিল হলে বিরাট ক্ষতি হয়ে যেত: Sourav Ganguly

নিজস্ব প্রতিবেদন: সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) ৪৯ তম জন্মদিন উপলক্ষ্যে বৃহস্পতিবার তাঁর বাড়ির সামনে ছিল উৎসবের মেজাজ। সকাল থেকেই মহারাজের বাড়ির সামনে মিডিয়া ও তাঁর অনুরাগীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। সৌরভ যেখানে থাকবেন সেখানে ক্রিকেটের কথা উঠবে না, সেটা হতে পারে না। কারণ তিনি শুধু প্রাক্তন ভারত অধিনায়কই নন, বর্তমানে বিসিসিআই (BCCI) প্রেসিডেন্টও।

আরও পড়ুন: Sourav Ganguly Birthday:মহারাজের বাসভবনে সৌরভ-মমতা সাক্ষাৎ

সৌরভ এদিন বললেন যে, করোনা আবহে কোনও ভাবে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) বাতিল হলে বিরাট ক্ষতি হয়ে যেতে ক্রিকেটের। সৌরভ বলেন, "করোনা পরিস্থিতিতে কিছুই করার নেই। যার ফলে ক্লোজড ডোর ইভেন্ট হচ্ছে শুধু। তবে ভাল ব্যাপার এটাই যে ক্রিকেট শুরু হয়েছে। ইন্ডিয়া এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছে। এরপর আমাদের আইপিএল এবং টি-২০ বিশ্বকাপ রয়েছে। ক্রিকেট থামছে না। ক্রিকেট চলবে। এখন অভূতপূর্ব পরিস্থিতির মধ্যে দিয়ে আমরা যাচ্ছি, সেখানে দাঁড়িয়ে গতবার বিশ্বকাপ বাতিল হয়েছে। এবার যদি আবার বাতিল হয়ে যেত, তাহলে ক্রিকেটের বিরাট ক্ষতি হয়ে যেত। এই কারণেই ভারত থেকে সরিয়ে টি-২০ বিশ্বকাপ একটা নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হলো।" আইপিএলের পর এবার টি-২০ বিশ্বকাপও মরুদেশে হচ্ছে। ভারতের অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ক্রিকেটের এই শো-পিস ইভেন্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.