Manchester Test: করোনা ভীতিতে মাঠে নামতে অনিচ্ছুক ইন্ডিয়ার এক সিনিয়র ক্রিকেটার!

 মনে করা হচ্ছে আর কিছুক্ষণ পরেই চলতি ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট শুরু হবে।

Updated By: Sep 10, 2021, 01:05 PM IST
Manchester Test: করোনা ভীতিতে মাঠে নামতে অনিচ্ছুক ইন্ডিয়ার এক সিনিয়র ক্রিকেটার!

নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পারমার করোনা পজিটিভ। রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর ও  নীতিন প্যাটেলের পর পারমার করোনাক্রান্ত হওয়ার পরেই ম্যাঞ্চেস্টার টেস্ট হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। এরপর ভারতীয় দলের সকল ক্রিকেটারের করোনা পরীক্ষা হয়।

বিরাট কোহলিদের রিপোর্ট নেগেটিভ এসেছে। মনে করা হচ্ছে আর কিছুক্ষণ পরেই চলতি ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম ও শেষ টেস্টের খেলা হবে। কিন্তু এর মাঝেই আরও একটা খবর মিলছে। জানা যাচ্ছে যে, ভারতীয় দলের এক সিনিয়র ক্রিকেটার করোনার ভয়ে ম্যাঞ্চেস্টারে নামতে চাইছেন না।

আরও পড়ুন: Virat Kohli: রুটের উপেক্ষা! কোহলির শিষ্টাচার, সোশ্যাল মজল ভারত অধিনায়কে

ভারতীয় দলের সকল ক্রিকেটার ম্য়াঞ্চেস্টারে খেলতে চাইলেও, সেই সিনিয়র ক্রিকেটার কিন্তু চাইছেন না। ওই ক্রিকেটার মনে করছেন যে ম্যাঞ্চেস্টারে খেলা চলাকালীন কোনও প্লেয়ার যদি করোনাক্রান্ত হয়ে পড়েন, তাহলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। কারণ শরীরে করোনার উপসর্গ প্রতিক্রিয়াশীল হতে সময় লাগে। জানা যাচ্ছে ইসিবি-র চেয়ারম্য়ান টম হ্যারিসন সেই সিনিয়র ক্রিকেটারকে বুঝিয়ে খেলানোর জন্য রাজি করার চেষ্টা করছেন। তাঁদের আলোচনা চলছে। এখন দেখার কী হয়!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.