টেস্ট সিরিজ শুরুর আগে অস্ট্রেলিয়া বনাম ভারত এ দলের ম্যাচ ড্র

টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম্যাচ তিনদিনের। মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া এবং ভারত এ। তিনদিনের শেষে ম্যাচ হল ড্র। জেনে নিন ম্যাচের গোটা খবর সংক্ষিপ্তভাবে। প্রথমদিন টস জিতে অস্ট্রেলিয়াকেই আগে ব্যাট করতে পাঠিয়েছিলেন ভারত এ দলের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। অস্ট্রেলিয়া ৭ উইকেটের বিনিময়ে ৪৬৯ রান করে ডিক্লেয়ার করে। সেঞ্চুরি করেন অজি অধিনায়ক স্মিথ এবং শন মার্শ। জবাবে ব্যাট করতে নেমে ভারতের ইনিংস শেষ হয় ৪০৩ রান করে। দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেন শ্রেয়শ আইয়ার।

Updated By: Feb 19, 2017, 05:14 PM IST
টেস্ট সিরিজ শুরুর আগে অস্ট্রেলিয়া বনাম ভারত এ দলের ম্যাচ ড্র

ওয়েব ডেস্ক: টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম্যাচ তিনদিনের। মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া এবং ভারত এ। তিনদিনের শেষে ম্যাচ হল ড্র। জেনে নিন ম্যাচের গোটা খবর সংক্ষিপ্তভাবে। প্রথমদিন টস জিতে অস্ট্রেলিয়াকেই আগে ব্যাট করতে পাঠিয়েছিলেন ভারত এ দলের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। অস্ট্রেলিয়া ৭ উইকেটের বিনিময়ে ৪৬৯ রান করে ডিক্লেয়ার করে। সেঞ্চুরি করেন অজি অধিনায়ক স্মিথ এবং শন মার্শ। জবাবে ব্যাট করতে নেমে ভারতের ইনিংস শেষ হয় ৪০৩ রান করে। দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেন শ্রেয়শ আইয়ার।

আরও পড়ুন এবার IPL-এও অধিনায়কত্ব হারালেন মাহি!

অজিদের হয়ে সবথেকে বেশি ৪টি উইকেট নেন ন্যাথান লিয়ন। অস্ট্রেলিয়া এগিয়ে ছিল ৬৬ রানে। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে খেলা শেষ হওয়া পর্যন্ত অস্ট্রেলিয়া তোলে ৪ উইকেটের বিনিময়ে ১১০ রান।

আরও পড়ুন  আই লিগের জয়ে ফিরল মোহনবাগান

.