Hardik Pandya, IND vs AUS 1st ODI: রোহিতের অবর্তমানে কোন ওপেনিং জুটির উপর ভরসা রাখলেন হার্দিক?

গত জানুয়ারি মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১১৩ ও অপরাজিত ১৬৬ রানের ইনিংসে খেলেছিলেন বিরাট। তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে গত তিনটি একদিনের ম্যাচে তাঁর ব্যাট থেকে বড় (৮, ১১, ৩৬) রান আসেনি। এহেন বিরাট অজিদের বিরুদ্ধে আগ্রাসী মেজাজে বড় রান করতে পারেন কিনা সেটাই দেখার। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 16, 2023, 08:08 PM IST
Hardik Pandya, IND vs AUS 1st ODI: রোহিতের অবর্তমানে কোন ওপেনিং জুটির উপর ভরসা রাখলেন হার্দিক?
মাঠে নামার জন্য মুখিয়ে আছেন হার্দিক পান্ডিয়া। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েক ঘন্টা। তারপরেই অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে নেমে পড়বে টিম ইন্ডিয়া (Team India)। ব্যক্তিগত কারণে ওয়াংখেড়ে স্টেডিয়ামের এই ম্যাচে খেলবেন না রোহিত শর্মা (Rohit Sharma)। ফলে শুভমন গিলের (Suhbman Gill) সঙ্গে ওপেন করবেন ঈশান কিশান (Ishan Kishan)। ম্যাচের আগের দিন বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে এসেছিলেন স্টপগ্যাপ অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তাঁর বক্তব্য জি ২৪ ঘণ্টার পাঠকদের জন্য তুলে ধরা হল। 

শুভমন ও ঈশানে ভরসা: রোহিত যেহেতু প্রথম ম্যাচে খেলবে না, তাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঈশান কিশান ও শুভমন গিল ওপেন করবে। আশাকরি ওরা দু'জন নিজেদের মেলে ধরার জন্য মুখিয়ে আছে। 

নজরে বিশ্বকাপ: আমাদেরও বিশ্বকাপের দিকে নজর আছে। ঘরের মাঠে বিশ্বকাপে পারফর্ম করার জন্য কীভাবে প্রস্তুতি নিতে হবে, সেটা আমরা জানি। আইসিসি ইভেন্টের নক আউট পর্বে বারবার হেরে যাওয়ার জন্য অনেকে আমাদের দিকে আঙুল তুলছেন। তবে আমরা সেটা নিয়ে চিন্তা করছি না। অতীত নিয়ে বেশি আলোচনা না করে, সামনের দিকে তাকানোই উচিত। আর সেটাই করছি। 

আরও পড়ুন: IPL 2023: ছবিতে দেখুন ক্রোড়পতি লিগের ইতিহাসে সেরা ১০ ব্যাটারের তালিকা

আরও পড়ুন: Virat Kohli, IND vs AUS 1st ODI: সচিন, পন্টিংয়ের কোন রেকর্ড ছোঁয়ার অপেক্ষায় বিরাট কোহলি

শ্রেয়স-বুমরার চোট কতটা দুশ্চিন্তার?: আমরা একেবারেই চিন্তিত নই। কারণ চোট-আঘাত লাগা কারও হাতে নেই। আর তাছাড়া চোট সারিয়ে ফিরে আসতে সময় লাগে। আমার খেত্রেও তো তেমনটাই হয়েছিল। তাই যারা এই মুহূর্তে ফিট, তাদের নিয়েই ভাবছি। 

দেশকে নেতৃত্ব দেওয়া গর্বের ব্যাপার: ঘরের মাঠে ৫০ ওভারের ফরম্যাটে অধিনায়কত্ব করার অবশ্যই সম্মানের। আমি টসের জন্য মুখিয়ে আছি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.