IND VS NZ WTC21 Final: মন্দ আলোয় খেলা থামল অনেক আগেই, ক্রিজে আছেন Kohli ও Rahane

এদিন বৃষ্টি না হলেও মন্দ আলোয় দফায় দফায় খেলা বন্ধ হয়েছে বেশ কয়েকবার। 

Updated By: Jun 20, 2021, 01:23 AM IST
 IND VS NZ WTC21 Final: মন্দ আলোয় খেলা থামল অনেক আগেই, ক্রিজে আছেন Kohli ও Rahane

নিজস্ব প্রতিবেদন: সাউদাম্পটনের এজিয়েস বোলে শনিবার থেকে শুরু হলো বহু প্রতিক্ষীত আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship Final)। বৃষ্টিতে প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় দিনে নির্দিষ্ট সময় শুরু হলো কাপ যুদ্ধ। কিন্তু এদিন বৃষ্টি না হলেও মন্দ আলোয় দফায় দফায় খেলা বন্ধ হয়েছে বেশ কয়েকবার। এমনকী তৃতীয় সেশনের খেলা ভেস্তেই গেল।

ভারত ঘোষিত প্রথম একাদশ অপরিবর্তিত রেখেই শনিবার মহারণে নামে। এদিন টস জেতেন নিউজিল্যান্ডের ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। তিনি বিরাট কোহলিদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান। ভারতের হয়ে ওপেনিং জুটিতে রোহিত শর্মা (Rohit Sharma) আর শুভমান গিল (Shubman Gill) শুরুটা বেশ ভালই করেছিলেন। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে বড় রান এল না জুটিতে। রোহিত (৩৪) ফিরে যাওয়ার পরপরই গিলও (২৮) ফিরে যান। প্রথম উইকেটে ভারতের ঝুলিতে আসে  ৬২ রান। 

আরও পড়ুন: England Women vs India Women: Sneh Rana র ব্যাটে হারা টেস্ট ড্র করল ভারত

দু'উইকেট খুইয়ে চাপে পড়ে যাওয়া ভারতের হাল ধরতে মাঠে নেমেছিলেন চেতেশ্বর পূজারা। কিন্তু তিন নম্বরে সবচেয়ে ভরসামান ব্যাটসম্যান এদিন মাত্র ৮ রান করে ফিরে যান প্যাভিলিয়নে। এরপর ক্যাপ্টেন কোহলি তাঁর ডেপুটি অজিঙ্কা রাহানাকে নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন। দু’জনে মিলে চতুর্থ উইকেট এখনও ৫৮ রান তুলেছেন। দিনের শেষে কোহলি ৪৪ রানে এবং রাহানে ২৯ রানে অপরাজিত আছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)