IND vs SL 1st T20 Live Streaming: এবার দুই পড়শির মহাসংগ্রাম, সূর্য-চরিথদের ভরপুর অ্যাকশন, কোথায় কখন কীভাবে দেখবে

IND vs SL 1st T20 Live Streaming: মাঠে নামছে ভারত-শ্রীলঙ্কা। শুরুটা ২০ ওভারের দ্বৈরথে। এই প্রতিবেদনে জানুন কখন কোথায় কীভাবে দেখবেন খেলা।

Updated By: Jul 25, 2024, 06:51 PM IST
IND vs SL 1st T20 Live Streaming: এবার দুই পড়শির মহাসংগ্রাম, সূর্য-চরিথদের ভরপুর অ্যাকশন, কোথায় কখন কীভাবে দেখবে
শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা টি-২০ আই সিরিজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতীক্ষার অবসান। এবার শুরু হচ্ছে দুই ফরম্য়াট মিলিয়ে ভারত-শ্রীলঙ্কা হাফ ডজন ম্য়াচের সিরিজ। তিনটি টি-২০ ও সমসংখ্য়ক ওডিআই খেলবে দুই পড়শি দেশ। তবে শুরুটা হচ্ছে ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণ দিয়েই। ২৭ জুলাই থেকে ৩০ জুলাইয়ের মধ্য়ে শেষ হয়ে যাচ্ছে টি-২০ সিরিজ। এরপর ১ অগস্ট থেকে ৭ অগস্ট পর্যন্ত চলবে ওডিআই সিরিজ। এই প্রতিবেদনে রইল কোথায় কখন কীভাবে দেখবেন টি-২০ সিরিজ। 

আরও পড়ুন: 'লক্ষ্মণেরই কোচ হওয়া উচিত ছিল', সোর্স খাটিয়ে হটসিটে জিজি! চাঞ্চল্যকর অভিযোগে ঝড়

ভারতের শ্রীলঙ্কা সফরের সূচি:

প্রথম টি-২০ আই – ২৭ জুলাই, পাল্লেকেলে 
দ্বিতীয় টি-২০ আই– ২৮ জুলাই, পাল্লেকেলে 
তৃতীয় টি-২০ আই – ৩০ জুলাই পাল্লেকেলে

ভারতের বিরুদ্ধে শ্রীলঙ্কার টি-২০আই দল: চরিথ আসালঙ্কা, পাথুম নিসাঙ্কা, কুশল পেরেরা, অভিষ্কা ফের্নান্ডো, কুসল মেন্ডিস, দীনেশ চণ্ডীমল, কামিন্দু মেন্ডিস, দাসুন শনাকা, ওয়ানিন্দু হাসারঙ্গা, দুনিথ ওয়েলালাগে, মাহিশ থিকসানা, চামিন্ডু উইক্রমাসিংহে, মথিশা পাথিরানা, নুয়ান থুশারা, দুষ্মন্ত চামিরা ও বিনুরা ফের্নান্ডো।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের টি-২০ আই স্কোয়াড: সূর্যকুমার যাদব (অধিনায়ক), শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, রিঙ্কু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), সঞ্জু স্য়ামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, অক্ষর প্য়াটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং, খালিল আহমেদ ও মহম্মদ সিরাজ।

টি-২০ সিরিজের প্রতিটি ম্য়াচ শুরু হবে ভারতীয় সময়ে সন্ধে ৭টা থেকে

টি-২০ সিরিজের প্রতিটি ম্য়াচ টিভি-তে সরাসরি সম্প্রচার করবে  Sony Sports Network

টি-২০ সিরিজের প্রতিটি ম্য়াচ অনলাইনে সরাসরি সম্প্রচার করবে SonyLIV app 

আরও পড়ুন: কাঁটা দিয়ে কাঁটা তোলার নীলনকশা জয়সূর্যর, ভারত 'বধ'-এর ছক কষেছেন এক ভারতীয়ই!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.