৪-০ গোলে হার, বাংলাদেশকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিল ভারতীয় দল

ভারতের হয়ে হ্যাটট্রিক করলেন হিমাংশু জাংরা। 

Updated By: Aug 29, 2019, 07:26 PM IST
৪-০ গোলে হার, বাংলাদেশকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিল ভারতীয় দল

নিজস্ব প্রতিবেদন : মাস্ট উইন ম্যাচ ছিল। কিন্তু ভারতের বিরুদ্ধে শেষমেশ জিততে পারল না বাংলাদেশ। সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের আশা এবারের মতো শেষ তাদের। বৃহস্পতিবার কল্যাণী স্টেডিয়ামে ৪-০ গোলে। ভারতের হয়ে হ্যাটট্রিক করলেন হিমাংশু জাংরা। এই নিয়ে পর পর দুই ম্যাচে হ্যাটট্রিক করলেন হিমাংশু। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের ২৯, ৭৪ ও ৭৯ মিনিটে গোল করেন হিমাংশু। ৮৯ মিনিটে বাংলাদেশের কফিনে শেষ পেরেক পুঁতে দেন শুভ পাল। এদিন প্রথম ত্রিশ মিনিট ভারতীয় দলকে আটকে রাখতে পেরেছিল বাংলাদেশ। তার পরই তাদের রক্ষণভাগ বালির বাঁধের মতো ভেঙে পড়ে।

আরও পড়ুন-  কাশ্মীর নিয়ে ফের আফ্রিদির টুইট! দেশবাসীর হয়ে যোগ্য জবাব দিলেন গম্ভীর

পাঁচদলীয় টুর্নামেন্টে চার ম্যাচ খেলে দুটিতে হেরেছে বাংলাদেশ। গত বছর নেপালের ললিতপুরে সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছিল বাংলাদেশের যুব দল। কিন্তু এবার আয়োজক দেশ ভারতের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হল তাদের। টানা দুই ম্যাচে জেতার পর নেপালের বিরুদ্ধে ৪-১ গোলে হেরেছিল বাংলাদেশ। এদিকে দিনের প্রথম ম্যাচে ভূটানকে পাঁচ গোলে হারিয়ে দেয় নেপাল। ফলে এদিন ভারতের বিরুদ্ধে শুধু জিতলেই হত না। ফাইনালে উঠতে হলে বাংলাদেশকে বড় ব্যবধানে হারাতে হত ভারতীয় দলকে। সেটা তো হলই না। উল্টে চার গোল হজম করল তারা।

আরও পড়ুন-  কিংস্টনে ইতিহাসের সন্ধিক্ষণে দাঁড়িয়ে ক্যাপ্টেন কোহলি

এদিন বৃষ্টির জন্য বেশ অসুবিধায় পড়তে হয়েছিল দুই দলকে। মাঠে জমে থাকা জলে পাস খেলতে সমস্যায় পড়ছিলেন দুই দলের ফুটবলাররা। এমন প্রতিকূল পরিস্থিতিতে বুদ্ধি করে লম্বা ক্রস খেলতে শুরু করেন ভারতীয় ফুটবলাররা। সাফল্য আসে তাতেই। উল্লেখ্য, ৩১ অগাস্ট ফাইনালে মুখোমুখি হবে ভারত-নেপাল। 

.