Asian Champions Trophy Hockey: 'চক দে ইন্ডিয়া', পাকিস্তানকে গুঁড়িয়ে শেষ চারে ভারত!

 জোড়া গোল করে নায়ক স্বয়ং অধিনায়ক  হরমনপ্রীত সিংহই। গ্রুপ শীর্ষ থেকেই শেষ চারে ভারত।

Updated By: Aug 10, 2023, 12:00 AM IST
Asian Champions Trophy Hockey: 'চক দে ইন্ডিয়া', পাকিস্তানকে গুঁড়িয়ে শেষ চারে ভারত!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে দূরন্ত জয়। জোড়া গোল করে নায়ক স্বয়ং অধিনায়ক  হরমনপ্রীত সিংহই। এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে সেমিফাইনালে ভারত। 

আরও পড়ুন: IND vs PAK, ICC ODI World Cup 2023: বিশ্বকাপে বদলাল ভারত-পাক ম্যাচের দিন, বদল ইডেনেও!

প্রতিযোগিতা টিকে থাকলে গেলে দরকার ছিল অন্ততপক্ষে ড্র। কিন্তু ভারতের কাছে ৮ গোলে হেরে গেল পাকিস্তান! অথচ ম্যাচের শুরুতে গোল করে গোল পেয়ে গিয়েছিল তারা। দু'মিনিটেই গোল করে ফেলেছিলেন পাকিস্তানের মুহম্মদ খান। রিভিউতে অবশ্য সেই গোল বাতিল করে দেন টিভি  টেলিভিশন আম্পায়ার। তবে ভারতের বিরুদ্ধে পেনাল্টি কর্নার দেন তিনি।  উমর ভুট্টোর ক্রস থেকে সুফিয়ানের শট বাঁচান গোলরক্ষক কৃষ্ণ পাঠক। 

প্রাথমিক ধাক্কা সামলে ম্যাচে ফেরে ভারত। প্রথম কোয়ার্টার তখন শেষের মুখে। পেনাল্টি কর্নার থেকে গোল করে অধিনায়ক হরমনপ্রীত। ১-০ এগিয়ে যায় ভারত। দ্বিতীয় কোয়ার্টারের ২২ মিনিটে ফের পেনাল্টি কর্নার। এবারও গোল করে সেই অধিনায়ক হরমনপ্রীতই। এরপর তৃতীয় কোয়ার্টার কার্যত অপ্রতিরোধ্য হয়ে ওঠে ভারত। খেলার ফল হয়ে যায় ৩-০। চতুর্থ কোয়ার্টারে আরও একটি গোল হয়। 

আরও পড়ুন: India Vs West Indies 3rd T20: স্কাই-তিলক ঝড়ে রেকর্ডের বন্যা, উইন্ডিজদের উড়িয়ে সিরিজ ২-১ পান্ডিয়াদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.