২০১৬ সালের ওয়েস্ট ইন্ডিজ সফর বাতিল করতে পারে ভারত

এবার ওয়েস্ট ইন্ডিজ বোর্ডকে পাল্টা চাপে ফেলতে চলেছে ভারতীয় বোর্ড।মাঝপথে সিরিজ বাতিল করার জন্য দুহাজার ষোলো সালে ক্যারিবিয়ান সফরে নাও যেতে পারে ভারতীয় দল। দুহাজার ষোলো সালে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে তিনটে টেস্ট,পাঁচটা একদিনের ম্যাচ আর একটা টি-টোয়েন্টি খেলার কথা।মাঝপথে ওয়েস্ট ইন্ডিজের ভারত সফর বাতিল করার জের।

Updated By: Oct 18, 2014, 08:56 PM IST
২০১৬ সালের ওয়েস্ট ইন্ডিজ সফর বাতিল করতে পারে ভারত

ব্যুরো: এবার ওয়েস্ট ইন্ডিজ বোর্ডকে পাল্টা চাপে ফেলতে চলেছে ভারতীয় বোর্ড।মাঝপথে সিরিজ বাতিল করার জন্য দুহাজার ষোলো সালে ক্যারিবিয়ান সফরে নাও যেতে পারে ভারতীয় দল। দুহাজার ষোলো সালে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে তিনটে টেস্ট,পাঁচটা একদিনের ম্যাচ আর একটা টি-টোয়েন্টি খেলার কথা।মাঝপথে ওয়েস্ট ইন্ডিজের ভারত সফর বাতিল করার জের।

২০১৬ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে নাও যেতে পারে ভারতীয় দল। বর্তমান পরিস্থিতিতে ভারতের পরবর্তী ওয়েস্ট ইন্ডিজ সফর ঘোরতোর অনিশ্চিত বলে জানিয়েছেন বোর্ড সচিব সঞ্জয় প্যাটেল। দুহাজার ষোলো সালে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে তিনটে টেস্ট,পাঁচটা একদিনের ম্যাচ আর একটা টি-টোয়েন্টি খেলার কথা। কিন্তু শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ বোর্ড সিরিজ বাতিল করার পর ক্ষুব্ধ ভারতীয় বোর্ড সেই সিরিজে না যাওয়ার ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে। ক্রিকেটারদের সঙ্গে বেতন সমস্যায় ভারতের সঙ্গে সিরিজের মাঝপথেই ক্রিকেটারদের দেশে ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এব্যাপারে আইনী পথে হাঁটার কথা ভাবছে বিসিসিআই। এমনকি গোটা ঘটনায় আইসিসির হস্তক্ষেপ চাইছে ভারতীয় বোর্ড।