ভারতীয় বোলারদের দাপটে দিশাহারা ওয়েস্ট ইন্ডিজ

ব্যাটে  ক্যারিবিয়ান বোলারদের  শাসন করার পর লালবল হাতে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিং লাইনকে দুরমুশ করলেন ভারতীয় পেসাররা। চোট সারিয়ে মাঠে ফিরে ভয়ঙ্কর হয়ে উঠলেন মহম্মদ সামি। আগুনে বোলিং করে দখল করলেন ৪ উইকেট। ১৩তম টেস্টে নিজের ৫০তম টেস্ট উইকেটটি  দখল করে ভারতীয়দের মধ্যে দ্রুততম ৫০ উইকেট দখল করার নজির গড়লেন তিনি। তাঁকে যোগ্য সঙ্গত করলেন উমেশ যাদব, দখল করলেন ৪টি উইকেট।

Updated By: Jul 24, 2016, 02:44 PM IST
ভারতীয় বোলারদের দাপটে দিশাহারা ওয়েস্ট ইন্ডিজ

ওয়েব ডেস্ক : ব্যাটে  ক্যারিবিয়ান বোলারদের  শাসন করার পর লালবল হাতে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিং লাইনকে দুরমুশ করলেন ভারতীয় পেসাররা। চোট সারিয়ে মাঠে ফিরে ভয়ঙ্কর হয়ে উঠলেন মহম্মদ সামি। আগুনে বোলিং করে দখল করলেন ৪ উইকেট। ১৩তম টেস্টে নিজের ৫০তম টেস্ট উইকেটটি  দখল করে ভারতীয়দের মধ্যে দ্রুততম ৫০ উইকেট দখল করার নজির গড়লেন তিনি। তাঁকে যোগ্য সঙ্গত করলেন উমেশ যাদব, দখল করলেন ৪টি উইকেট।

আরও পড়ুন-বিরাটের ডাবল সেঞ্চুরির পর কী বললেন সৌরভ?

২৪৩ রানে অল আউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। ৫টি ক্যাচ ও একটি স্ট্যাম্পিং করে ভারতীয়দের উইকেটরক্ষকদের মধ্যে এক ইনিংসে সর্বাধিক শিকারের নজির স্পর্শ করলেন ঋদ্ধিমান সাহা। ছুঁলেন কিরমানির রেকর্ড। অধিনায়ক কোহলি ফলো-অন করান ক্যারিবিয়ানদের। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তারা খুইয়েছে একটি উইকেট। ভারতীয় বোলারদের দাপটে টেস্ট জেতার আশায় টিম ইন্ডিয়া।