প্রস্তুতি ম্যাচে ফের জয় পেল মরগ্যানের ইস্টবেঙ্গল

প্রস্তুতি ম্যাচে ফের জয়। হাওড়া স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের দল জর্জ টেলিগ্রাফকে তিন-দুই গোলে হারাল মরগ্যানের ইস্টবেঙ্গল। হাতে গোনা মাত্র কয়েকটা দিন। তাই প্রস্তুতি ম্যাচে ঘুরিয়ে ফিরিয়ে সবাইকে দেখে নিচ্ছেন ব্রিটিশ কোচ। শনিবার যেমন ডিফেন্সে ক্যালাম অ্যাঙ্গাসের সঙ্গে খেলান গুরবিন্দর সিংকে। শুরু থেকে খেলেন নিখিল পূজারি। প্রথমার্ধের ছন্নছাড়া ভাবটা অনেকটাই বদলে যায় দ্বিতীয়ার্ধে। অবিনাশ নামতেই অন্য লাল-হলুদ। প্রথমে অবিনাশের ফ্রিকিক থেকে হেডে গোল করে যান রাহুল বেকে। দ্বিতীয় গোলের ক্ষেত্রেও অবিনাশের ক্রশ থেকে গোল করে যান রফিক। তৃতীয় গোলটা জীতেন মুর্মুর জন্য সাজিয়ে দেন ডং। আগের ম্যাচে হ্যাটট্রিক করলেও সেভাবে নজর কাড়তে পারেননি কোরিয়ান মিডফিল্ডার। প্রস্তুতি ম্যাচগুলো থেকে দলের ভুল-ত্রুটিগুলো নিজের ডায়েরিতে তুলে নিচ্ছেন মরগ্যান। শনিবার যেমন ক্যালাম অ্যাঙ্গাসদের দু গোল হজম করা কাঁটার মত বিঁধছে মরগ্যানের কাছে।

Updated By: Jul 23, 2016, 08:41 PM IST
  প্রস্তুতি ম্যাচে ফের জয় পেল মরগ্যানের ইস্টবেঙ্গল

ওয়েব ডেস্ক: প্রস্তুতি ম্যাচে ফের জয়। হাওড়া স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের দল জর্জ টেলিগ্রাফকে তিন-দুই গোলে হারাল মরগ্যানের ইস্টবেঙ্গল। হাতে গোনা মাত্র কয়েকটা দিন। তাই প্রস্তুতি ম্যাচে ঘুরিয়ে ফিরিয়ে সবাইকে দেখে নিচ্ছেন ব্রিটিশ কোচ। শনিবার যেমন ডিফেন্সে ক্যালাম অ্যাঙ্গাসের সঙ্গে খেলান গুরবিন্দর সিংকে। শুরু থেকে খেলেন নিখিল পূজারি। প্রথমার্ধের ছন্নছাড়া ভাবটা অনেকটাই বদলে যায় দ্বিতীয়ার্ধে। অবিনাশ নামতেই অন্য লাল-হলুদ। প্রথমে অবিনাশের ফ্রিকিক থেকে হেডে গোল করে যান রাহুল বেকে। দ্বিতীয় গোলের ক্ষেত্রেও অবিনাশের ক্রশ থেকে গোল করে যান রফিক। তৃতীয় গোলটা জীতেন মুর্মুর জন্য সাজিয়ে দেন ডং। আগের ম্যাচে হ্যাটট্রিক করলেও সেভাবে নজর কাড়তে পারেননি কোরিয়ান মিডফিল্ডার। প্রস্তুতি ম্যাচগুলো থেকে দলের ভুল-ত্রুটিগুলো নিজের ডায়েরিতে তুলে নিচ্ছেন মরগ্যান। শনিবার যেমন ক্যালাম অ্যাঙ্গাসদের দু গোল হজম করা কাঁটার মত বিঁধছে মরগ্যানের কাছে।

আরও পড়ুন ঘরোয়া লিগের সূচি ঘোষণা করল রাজ্য ফুটবল সংস্থা

ডিফেন্সের পাশাপাশি আরও কয়েকটা বিষয় ভাবাচ্ছে মরগ্যানকে। একজন পজিটিভ স্ট্রাইকার অভাব বারবার অনুভূত হচ্ছে। তাছাড়া মাঝমাঠে একজন পজিটিভ পাসারের অভাবও সামনে চলে আসছে। মরগ্যান অবশ্য এসব নিয়ে মাথা ঘামাতে নারাজ। যারা আছে তাদের নিয়েই চলতে চান।

আরও পড়ুন  গোপাল বসু এবং অরুণলালের যন্ত্রণা ভুলিয়ে দিল সিএবির বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

.