ভারত-পাক ক্রিকেট সিরিজ বাতিল করে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড

এবছরের ভারত-পাক ক্রিকেট সিরিজ বাতিল করে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। বৃহস্পতিবার পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান এই সিরিজ খেলার ব্যাপারে বিসিসিআইয়ের বক্তব্য জানতে চেয়ে চিঠি দিয়েছিলেন। কিন্তু সোমবার পর্যন্ত তার উত্তর না পেয়ে সিরিজ বাতিলের সিদ্ধান্ত নেয় পিসিবি। যদিও বিসিসিআই সভাপতি শশাঙ্ক মনোহর পিসিবির চিঠি প্রাপ্তির বিষয়টি অস্বীকার করেছেন।ভারত-পাক সিরিজের মতন একটি স্পর্শকাতর বিষয় এড়িয়ে গিয়ে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বল ঠেলে দিয়েছেন বিসিসিআইয়ের কোর্টে।

Updated By: Dec 14, 2015, 08:54 PM IST
  ভারত-পাক ক্রিকেট সিরিজ বাতিল করে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড

ওয়েব ডেস্ক: এবছরের ভারত-পাক ক্রিকেট সিরিজ বাতিল করে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। বৃহস্পতিবার পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান এই সিরিজ খেলার ব্যাপারে বিসিসিআইয়ের বক্তব্য জানতে চেয়ে চিঠি দিয়েছিলেন। কিন্তু সোমবার পর্যন্ত তার উত্তর না পেয়ে সিরিজ বাতিলের সিদ্ধান্ত নেয় পিসিবি। যদিও বিসিসিআই সভাপতি শশাঙ্ক মনোহর পিসিবির চিঠি প্রাপ্তির বিষয়টি অস্বীকার করেছেন।ভারত-পাক সিরিজের মতন একটি স্পর্শকাতর বিষয় এড়িয়ে গিয়ে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বল ঠেলে দিয়েছেন বিসিসিআইয়ের কোর্টে।
উল্লেখ্য দুহাজার পনেরো থেকে তেইশ সালের মধ্যে ছটি ক্রিকেট সিরিজ খেলার ব্যাপারে মৌচুক্তিতে সই করেছিল দুদেশের ক্রিকেট বোর্ড। সিরিজ না খেলায় পিসিবি বিসিসিআইয়ের বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ নেয় কি না সেদিকে তাকিয়ে ক্রিকেট মহল।
                               

.