India Vs Pakistan Hockey: পাকিস্তানকে ১০ গোল ভারতের, পড়শিকে ক্লাবস্তরে নামিয়ে আনল টিম ইন্ডিয়া

India Vs Pakistan Hockey: ফোর্থ কোয়ার্টারে আরও ৩টি গোল করে ভারত। তবে সুফিয়ানের হাত ধরে পাল্টা একটি গোল করে পাকিস্তান। স্কোর দাঁড়ায় ১০-২। এই জয়ের ফলে ভারত শুধু সেমিফাইনালেই ফৌঁছে গেল বা টুর্নামেন্টের অন্য দলগুলিকেও একটা কড়া বার্তা দিল ভারত।

Updated By: Sep 30, 2023, 11:59 PM IST
India Vs Pakistan Hockey: পাকিস্তানকে ১০ গোল ভারতের, পড়শিকে ক্লাবস্তরে নামিয়ে আনল টিম ইন্ডিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশাল ঋণের বোঝা কাঁধে নিয়ে হাঁসফাঁস করছে পড়শি পাকিস্তান। তার উপরে ভারতের কাছে এই ঐতিহাসিক হার। এশিয়ান গেমসের হকিতে ১০ গোল দিয়ে পাকিস্তান জাতীয় দলকে একেবারে ক্লাব স্তরে নামিয়ে আনল হরমনপ্রীতরা। অধিনায়ক হরমনপ্রীত একলাই ৪ গোল দিয়ে পেড়ে ফেলল পাকিস্তানকে। সেমিফাইনালে চলে গেল ভারত। এককথায় পাকিস্তানকে একেবারে 'ধোবি পাছাড়' দিল টিম ইন্ডিয়া। কোনওক্রমে ২ গোল করল পাকিস্তান।

আরও পড়ুন-ফেব্রুয়ারিতেই লোকসভা ভোট! জল্পনা উস্কে দিলেন শুভেন্দু

খেলার শুরুতে সমানে সমানে লড়াই হচ্ছিল দুদলের মধ্যে। তবে বিরোধীদের জালে প্রথম বল জড়িয়ে দেন মনদীপ সিং। পরের গোল করেন হরমনপ্রীত সিং। প্রথম কোয়ার্টারে ২-০ এগিয়ে যায় ভারত। সেকেন্ড কোয়ার্টারে আরও এক গোল করে টিম ইন্ডিয়া। থার্ড কোয়ার্টারে পাকিস্তানকে গোলের মালা পরিয়ে দেন হরমনপ্রীতরা। হ্যাটট্রিক করে ম্যাচের ফলাফল ৫-০ করে ফেলেন হরমনপ্রীত। থার্ড কোয়ার্টারে পাকিস্তান ১ গোল শোধ করলেও ওই কোয়ার্টার শেষে ৭-১ এগিয়ে তাকে ভারত। বাকী দুটি গোল করেন বরুণ কুমার ও সুখজিত্ সিং।

ফোর্থ কোয়ার্টারে আরও ৩টি গোল করে ভারত। তবে সুফিয়ানের হাত ধরে পাল্টা একটি গোল করে পাকিস্তান। স্কোর দাঁড়ায় ১০-২। এই জয়ের ফলে ভারত শুধু সেমিফাইনালেই ফৌঁছে গেল বা টুর্নামেন্টের অন্য দলগুলিকেও একটা কড়া বার্তা দিল ভারত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.