Washington Sundar: সাংবাদিকের ক্রিকেট নিয়ে প্রশ্ন, ওয়াশিংটনের উত্তর বিরিয়ানিতে! সোশ্যালে জোর চর্চা

India Star Washington Sundar's Witty Reply After Loss In 1st T20I IND vs NZ: ওয়াশিংটন সুন্দরের উত্তর নিয়েই চলছে জোর চর্চা। ভারত-নিউজিল্যান্ড প্রথম টি-২০ ম্যাচের পর সাংবাদিকের প্রশ্ন ছিল ক্রিকেট নিয়ে। কিন্তু ওয়াশিংটন উত্তরে টানলেন বিরিয়ানির প্রসঙ্গ।   

Updated By: Jan 28, 2023, 07:11 PM IST
Washington Sundar: সাংবাদিকের ক্রিকেট নিয়ে প্রশ্ন, ওয়াশিংটনের উত্তর বিরিয়ানিতে! সোশ্যালে জোর চর্চা
সুন্দরের পোস্ট নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউজিল্যান্ডকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইওয়াশ করেছে ভারত (New Zealand tour of India)। কিন্তু সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজের শুরুতেই হেরেছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ভারত। মিচেল স্যান্টনারের (Mitchell Santner) দল টস হেরে প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান তুলেছিল। এই রান তাড়া করতে নেমে ভারত ১৫৫ রানে গুটিয়ে যায়। ২১ রানে ম্যাচ জিতে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে নিউজিল্যান্ড। ভারতের হয়ে বলে-ব্যাটে অলরাউন্ড পারফর্ম করেছেন ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। নির্ধারিত কোটার বল করে তুলে নিয়েছেন দুই উইকেট। ছয়ে ব্যাট করতে নেমে ২৮ বলে ৫০ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। অলরাউন্ড পারফরম্য়ান্সের পর ওয়াশিংটন এসেছিলেন সাংবাদিক বৈঠকে। সেখানে সাংবাদিকের প্রশ্নের উত্তর তিনি স্টেপ আউট করে দিয়েই, সোশ্যালে এসেছেন জোর চর্চায়।

আরও পড়ুন: IND vs NZ 1st T20: ধোনির মাঠে, তাঁর সামনেই ভারতের ব্যাটিং ভরাডুবি, স্পিন ম্যাজিকে ২১ রানে জিতল নিউজিল্যান্ড

এদিন ভারতের হয়ে ওপেন করেছিলেন শুভমান গিল ও ঈশান কিশান। তিনে নেমেছিলেন রাহুল ত্রিপাঠী। ওয়াশিংটনের কাছে সাংবাদিক জানতে চেয়েছিলেন যে, রাঁচিতে ভারতের হারের পর, লখনউতে দ্বিতীয় ম্যাচে কি টপ-অর্ডারে কোনও পরিবর্তন দেখা যাবে? যার উত্তরে ওয়াশিংটন বলেন, 'আপনি কি মনে করেন কোনও পরিবর্তনের সত্যিই প্রয়োজন রয়েছে? আপনি যদি কোনও রেস্তোরাঁয় গিয়ে ফেভারিট বিরিয়ানি না পান, তাহলে কি আপনি আর ওই রেস্তোরাঁয় কখনও যাবেন না?' ওয়াশিংটনের উত্তরে হাসির রোল ওঠে সাংবাদিক বৈঠকে। এরপর ওয়াশিংটন বলেন, 'দেখুন একটা দিনের ব্যাপার এটা। যে কোনও কারোর সঙ্গে ঘটতে পারে। নিউজিল্যান্ডও রায়পুরে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৩৪.৩ ওভারের মধ্যে ১০৮ রানে অল আউট হয়ে গিয়েছিল। তার মানে এই নয় যে, ওদের টপ অর্ডার বদলাতে হয়েছিল। দিনের শেষে এটা খেলা। যে কোনও কিছু ঘটতে পারে। দুই দলই জিততে পারে না। ২২জনই পারফর্ম করে না। আমাদের ধৈর্য্য রাখতে হবে। সকলেই ভালো পারফর্ম করেই এই জায়গায় এসেছে।' ওয়াশিংটন জানিয়েছেন যে, কোনও কারণে এই ম্যাচ ভারতের পক্ষে যায়নি। তবে ভারত পরের ম্যাচেই ঘুরে দাঁড়াবে। এক-আধটা ম্যাচ এমন হতেই পারে। আগামিকাল লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ। এই ম্যাচ ভারতকে জিততেই হবে। নাহলে আর সিরিজে ফেরা যাবে না। এক ম্যাচ হাতে রেখেই স্যান্টনারের টিম সিরিজ জিতে নেবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.